শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

স্কুল ইউনিফর্মে কে এই অভিনেত্রী? চিনতে পারছেন? ছবি ঘিরে শোরগোল নেট দুনিয়ায়

০২:১৯ পিএম, সেপ্টেম্বর ১৩, ২০২১

স্কুল ইউনিফর্মে কে এই অভিনেত্রী? চিনতে পারছেন? ছবি ঘিরে শোরগোল নেট দুনিয়ায়

বংনিউজ২৪x৭ ডেস্কঃ একটা মানুষের জীবনে শৈশব সবচেয়ে বেশি সুন্দর মুহূর্ত হয়। তাই বেশিরভাগ জনকেই যদি জিজ্ঞাসা করা হয় জীবনের কোন সময়ে আপনি ফিরে যেতে চান তাঁদের উত্তর হয় ছেলে বেলা। ওই অবাধ স্বাধীনতা, দুষ্টুমি, চিন্তাহীন জীবন সত্যিই সকলের কাছে মূল্যবান এক মুহূর্ত। তাই অনেকেই ছোট বেলাকে অনুভব করেন পুরনো এ্যালবামে। হয়তো সেই জায়গায় আর ফিরে যাওয়া যাবে না তবে সেই সময় গুলির ছবি দেখে সেই সময় গুলি উপভোগ করা আমাদের হাতেই রয়েছে।

সেই ছোটবেলার স্মৃতিতে ফিরে যেতে দেখা গেল বাংলা টেলি ইন্ডাস্ট্রির অন্যতম সেরা অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়কে। ছোটবেলার একাধিক ছবি পোস্ট করলেন তিনি। একটাই দেখা গেল সাদা শার্ট আর স্কারটে । তারপরের টায় রয়েছেন ফ্রক পরে। আরও একটি ছবিতে লাল পোশাকে কনীনিকা একাই পোজ় দিয়েছেন। আর সকলের কাছে প্রশ্ন করেছেন বলুন তো এটা কে? অভিনেত্রী মধুমিতা সরকার আবার উত্তর দিয়েছেন জুনিয়র কনীনিকা দি। ভক্তদের ভালোবাসার বন্যা তাঁর পোস্ট জুড়ে।

https://www.instagram.com/p/CTuhTdyPtjK/

প্রসঙ্গত মা হওয়ার পরে বহুদিন পরে সিরিয়ালের পর্দায় ফিরছেন অভিনেত্রী। সহচরী সিরিয়ালের হাত কাম ব্যাক করছেন তিনি। এক বধূর স্বপ্ন পূরণের গল্প এই সিরিয়াল। কীভাবে একজন গৃহবধূ তাঁর সকল দায়িত্ব পালন করে নিজের পড়াশোনার স্বপ্ন পূরণ করছেন সেই যাত্রায় সহচরী। পাশা[পাশি দেখা যাবে বর্তমান প্রজন্মের সঙ্গে তাঁর সম্পর্ক। এক গৃহবধূ ঠিক কতটা মানিয়ে নিতে পারবে বর্তমান প্রজন্মের কালচার, সংস্কৃতি।