মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের নানা প্রশ্নের জবাব দিলেন কোয়েল, কী বললেন দেখুন

১২:০২ পিএম, জুন ২৭, ২০২১

সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের নানা প্রশ্নের জবাব দিলেন কোয়েল, কী বললেন দেখুন

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার এর দ্বারা তারা তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে হলেন টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক।

https://www.instagram.com/p/CQX0Bqrh3D5/

সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ সক্রিয়। সোশ্যাল মিডিয়ায় তাঁর ভক্তের সংখ্যাও অনেক। ইন্সটাগ্রামে তাঁর ফলোয়ারস সংখ্যা ১.৮ মিলিয়ন। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নানা ছবি, ভিডিও পোস্ট করে থাকেন তিনি। কিছুদিন আগেই ২১ জুন বিশ্ব যোগ দিবসে কোয়েল যোগা করার ভিডিও পোস্ট করেছিলেন ইন্সটাগ্রামে। এবং সম্প্রতি ছোট বেলায় আচার খাওয়ার গল্প বলেও একটি ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

https://www.instagram.com/p/CQfxc9jhWKk/

আর এবার অনুরাগীদের নানা প্রশ্নের জবাব দিতে সোশ্যাল মিডিয়ায় হাজির হলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। দেখে নিন অনুরাগীদের প্রশ্নের কী উত্তর দিলেন অভিনেত্রী। অনুরাগীরা প্রশ্ন করেন কীসে তাঁকে বেশি সুন্দর দেখায়? এর উত্তরে কোয়েল বলেন শাড়ি। এছাড়া অনুরাগীরা প্রশ্ন করেন ফ্যাশনের ক্ষেত্রে তিনি কী পছন্দ করেন? কোয়েল উত্তরে বলেন হাই হিল।

https://www.instagram.com/p/CQk7TRShvHP/

অন্যদিকে অনুরাগীরা সৌন্দর্যের সংজ্ঞা জানতে চান, এর উত্তরে অভিনেত্রী বলেন উদারতা। এছাড়া বর্ষাকালে তিনি কীভাবে ত্বকের যত্ন নিয়ে থাকে তা জানতে চাইলে, কোয়েল উত্তরে জানান, শুধু একটি কালে নয় সব কালেই পজিটিভ থাকাটায় ত্বকের আসল যত্ন। এরই সাথে অনুরাগীরা প্রশ্ন করেন কোয়েল কীভাবে জীবনে ভারসাম্য রেখে চলেন, তার উত্তরে কোয়েল বলেন দায়িত্ব পালনের দ্বারায় কোয়েল জীবনে ভারসাম্য রেখে চলতে পারেন।