করোনা প্রকোপ কাটিয়ে ফের শুটিং এ কোয়েল, উঠে এলো ফটোশুটের ভিডিও

করোনা প্রকোপ কাটিয়ে ফের শুটিং এ কোয়েল, উঠে এলো ফটোশুটের ভিডিও/ ছবি সৌজন্যেঃ Screengrab from Video Instagrammed By @yourkoel (2)
করোনা প্রকোপ কাটিয়ে ফের শুটিং এ কোয়েল, উঠে এলো ফটোশুটের ভিডিও/ ছবি সৌজন্যেঃ Screengrab from Video Instagrammed By @yourkoel (2)

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ কিছু মাস আগেই মাতৃত্বের স্বাদ পান টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। করোনা পরিস্থিতিতে তার কোলে আসে পুত্র সন্তান। গুটি গুটি পায়ে বেশ বড়ো হচ্ছে কোয়েল এবং নিশ পাল সিং রানের প্রথম সন্তান।অবশ্য প্রথম প্রথম কোয়েল তার পুত্রের কোনো ছবিই প্রকাশ্যে আনেননি। তিনি জানান দুর্গা পুজোর অষ্টমীতে ছেলের নাম রাখবেন এবং ছবি প্রকাশ্যে আনবেন। কথামত অষ্টমীর দিন ছেলের নাম রাখেন কবির।

সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয় অভিনেত্রী। মাঝে মধ্যেই বিভিন্ন ছবি এবং ভিডিও পোস্ট করেন তিনি। করোনা আবহে শুটিং থেকে একপ্রকার বিদায় নিয়েছিলেন অভিনেত্রী। তাছাড়াও মা হওয়া এবং কোয়েল এবং তার স্বামীর করোনা হয় তাই গোটা বছর বাইরে বেরোনো থেকে বিরতি নিয়েছিলেন অভিনেত্রী। সম্প্রতি একটি ফটোশুটের ভিডিও পোস্ট করলেন তিনি। লাল কুর্তি তে দেখা গেলো অভিনেত্রীকে।

এছাড়াও লেখেন করোনা আবহের পর প্রথম শুটিং ফটোশুটের। ভিডিও আপলোড হতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়। বহুদিন পর কোয়েলকে তার অনুরাগীরা দেখে বেজায় খুশি।

আরো পড়ুনঃ   ৪০ এ পা শহিদের, বড় ভাই শহিদের জন্মদিনে আবেগপ্রবন পোস্ট ইশানের