শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

হলুদ পাঞ্জাবী আর সাদা ধুতিতে কবির! সপরিবারে মল্লিক বাড়ির পুজোর ছবি পোস্ট করলেন কোয়েল

০২:১১ পিএম, অক্টোবর ১৮, ২০২১

হলুদ পাঞ্জাবী আর সাদা ধুতিতে কবির! সপরিবারে মল্লিক বাড়ির পুজোর ছবি পোস্ট করলেন কোয়েল

চারিদিকে এখন বিষাদের সুর। মায়ের বিদায় কালে সকলের মনই আবেগপ্রবণ। আবার গোটা একটা বছরের অপেক্ষা। পুজোর চারটে দিন জমিয়ে ঘোরা, খাওয়া দাওয়া আড্ডা সব কিছুই মনের ডাইরিতে লিখে দেওয়ার মত। সেলেব মহলেও তার অন্যথা হয়নি। সকলেই মেতে ওঠেন পুজোর আমেজে। চারটে দিন চার রকম সাজ, নানা প্ল্যানিং আর বিদায় বেলায় সিঁদুর খেলা প্রত্যেকটি অনুষ্ঠান বাঙালিদের কাছে অতি প্রিয়। শুধু বাঙালি নয় গোটা দেশ উচ্ছসিত হয় মায়ের এই আগমনে। বছরে এই চারটে দিনই বন্ধুদের সঙ্গে প্রাণ খুলে বাঁচার দিন।

টলি পাড়ার অন্যতম আকর্ষণ এর পুজো মল্লিক বাড়ির পুজো। রঞ্জিত মল্লিক এর বাড়িতে দুর্গাপূজা বহুকাল ধরে হয়ে আসছে। পুজোর এই চারটে দিন বেশ আনন্দে কাটালেন কোয়েল মল্লিক। সোশ্যাল মিডিয়ায় উঠে এল একগুচ্ছ ছবি। ছেলে কবির এবং স্বামী নিশপাল সহ গোটা পরিবারের সঙ্গে ছবি পোস্ট করলেন তিনি। কবিরের ছবি সেইভাবে পোস্ট করেন না অভিনেত্রী। তবে পুজোয় অষ্টমীর লুক শেয়ার করলেন কোয়েল।

হলুদ পাঞ্জাবী এর সাদা ধুতিতে অনবদ্য লাগছে কবিরকে। সঙ্গে রয়েছে রঞ্জিত মল্লিক, নিশপাল সিং এবং কোয়েলের মা। এই ফ্রেম পোস্ট হতেই অনুরাগীদের একরাশ ভালোবাসা। সকলেই মুখিয়ে থাকেন মল্লিক বাড়ির পুজো দেখবেন বলে। কোয়েল সকলকে পুজোর শুভেচ্ছা জানান।

https://www.instagram.com/p/CU99E-Qh-Ar/?utm_medium=copy_link