শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

শীতের আমেজ শুরু হতেই মিঠে রোদ মাখলেন কোয়েল! সোশ্যাল মিডিয়ায় উঠে এল ছবি

০৩:২৩ পিএম, নভেম্বর ২৩, ২০২১

শীতের আমেজ শুরু হতেই মিঠে রোদ মাখলেন কোয়েল! সোশ্যাল মিডিয়ায় উঠে এল ছবি

বংনিউজ২৪x৭ ডেস্কঃ আগের বছরই মাতৃত্বের স্বাদ পান টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। করোনা পরিস্থিতিতে তার কোলে আসে পুত্র সন্তান। গুটি গুটি পায়ে বেশ বড়ো হচ্ছে কোয়েল এবং নিশ পাল সিং রানের প্রথম সন্তান।অবশ্য প্রথম প্রথম কোয়েল তার পুত্রের কোনো ছবিই প্রকাশ্যে আনেননি। তিনি জানান গতবছর দুর্গা পুজোর অষ্টমীতে ছেলের নাম রাখবেন এবং ছবি প্রকাশ্যে আনবেন। কথামত অষ্টমীর দিন ছেলের নাম রাখেন কবির।

রাজ্য জুড়ে এখন হালকা শীতের আমেজ। আর শীত মানেই মিঠে রোদ। শীতের রোদের রয়েছে আলাদায় একটি আমেজ। আর সেই রোদের আমেজ উপভোগ করতে পছন্দ করেন সেলেব মহলের একাংশ। তাই শীত পড়তেই শীতের রোদ মাখতে প্রস্তুত অভিনেত্রী কোয়েল। তাই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন শীতের রোদ মেখে। সোশ্যাল মিডিয়ায় বর্তমানে বিশেষ ভাবে সক্রিয় তিনি। মাঝে মধ্যেই বিভিন্ন ছবি এবং ভিডিও পোস্ট করেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেল থেকে।

https://www.instagram.com/p/CWiOvtgBE7x/?utm_medium=copy_link

প্রসঙ্গত, সচরাচর ছেলের ছবি প্রকাশ্যে আনেন না কোয়েল। তবে সম্প্রতি একটি মিষ্টি ভিডিও ভক্তদের উপহার দিলেন তিনি। বৃষ্টির দিনে ভাইপো দের সঙ্গে ব্যাটমিন্টন খেলতে ব্যস্ত অভিনেত্রী। তার ফাঁকে মায়ের সঙ্গে খেলতে হাজির পুচকে কবির। মা কোয়েলও তাকে নিরাশ করেন নি। ছেলের হাতে ধরিয়ে দিলেন ব্যাট। ভিডিও দেখে আপ্লুত ভক্তরা। পাশাপাশি কবিরকে ভালোবাসা জানিয়েছে আবির, ঈশা সাহা প্রমুখ তারকারা।