বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

আলোর উৎসবে মাতলেন কোয়েল, ভক্তদের জন্য দিলেন বিশেষ বার্তা

০৩:২১ পিএম, নভেম্বর ৪, ২০২১

আলোর উৎসবে মাতলেন কোয়েল, ভক্তদের জন্য দিলেন বিশেষ বার্তা

আজ শুভ দীপাবলি। আলোর উৎসবে আলোকিত হবে গোটা দেশ। অমাবস্যার অন্ধকার হার মানবে আজ আলোকসজ্জার কাছে। চারিদিকে আতশবাজি, আলোকসজ্জা প্রদর্শনী নিয়ে নানান প্রস্তুতি। পাশাপাশি এ রাজ্যে পালিত হবে কালীপুজো। সেই নিয়েও চারিদিকে প্যান্ডেল এবং আলোর সাজে সেজে উঠেছে গ্রাম থেকে শহরতলী। তবে এবছর আতশবাজি ফাটানো নিয়ে রয়েছে নির্দেশিকা। গ্রিনবাজি ফাটাতে আদেশ দিয়েছে কলকাতা হাই কোর্ট। এদিকে দীপাবলি উৎসব পালন সেলেব মহলেও। সোশ্যাল মিডিয়ায় উঠে আসছে একাধিক ছবি।

সকলকে দীপাবলির শুভেচ্ছা জানিয়ে ছবি পোস্ট করলেন অভিনেত্রী কোয়েল। লাল শাড়িতে সেজে আলোর সাজ সাজাতে ব্যস্ত অভিনেত্রী। সেই ছবি পোস্ট করেই সকলকে জানালেন দীপাবলির শুভেচ্ছা। সকলের সুখ, সমৃদ্ধি,শান্তি এবং আনন্দ কামনা করলেন তিনি। কিছুদিন আগেই তার ছবি বনি মুক্তি পায়। পরমব্রতর বিপরীতে কাজ করেন কোয়েল। দর্শকদের মনে বেশ সাড়া জাগিয়েছে এই সিনেমা। ছেলে হওয়ার পর থেকে সিনেমা জগৎ থেকে বিরতি নিয়েছিলেন অভিনেত্রী। তবে বর্তমানে আবারও ফিরেছেন ভক্তদের কাছে।

কিছুদিন আগে মল্লিক বাড়ির দুর্গাপূজা নিয়ে একাধিক ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। বাবা, মা, ছেলে এবং স্বামীকে নিয়ে একাধিক সুন্দর সুন্দর ছবি পোস্ট করেন নেট দুনিয়ায়।

https://www.instagram.com/p/CV1-VjQhrrt/?utm_medium=copy_link