লকডাউন পালনের জন্য সাতদিন কলকাতা বিমানবন্দরের পরিষেবা বন্ধ থাকবে

লকডাউন পালনের জন্য সাতদিন কলকাতা বিমানবন্দরের পরিষেবা বন্ধ থাকবে
লকডাউন পালনের জন্য সাতদিন কলকাতা বিমানবন্দরের পরিষেবা বন্ধ থাকবে

বংনিউজ২৪X৭ ডেস্কঃ কলকাতা বিমানবন্দর আধিকারিকের তরফে জানানো হয়েছে, সপ্তাহে দুই দিন করে লকডাউনের আওতায় কলকাতা বিমানবন্দরের পরিষেবাও বন্ধ রাখা হবে। আগষ্ট মাসে রাজ্য সরকার সপ্তাহে দুই দিন করে লকডাউন কার্যকরী করার নির্দেশিকা জারি করেছে।

একটি বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, নেতাজী সুভাষচন্দ্র বোস আন্তর্জাতিক বিমানবন্দরের পরিষেবা আগামী ৫,৮,১৬,১৭,২৩,২৪ এবং ৩১ তারিখ সম্পূর্ণভাবে বন্ধ রাখা হবে। আধিকারিকেরা যাত্রীদের সংশ্লিষ্ট বিমান সংস্থার সঙ্গে যোগাযোগ করতে বলেছেন, ফ্লাইটের দিন বদলানোর জন্য। করোনার সংক্রমন ক্রমশ বেড়েই চলেছে রাজ্যে, তাই সংক্রমন রোধ করার জন্য রাজ্য জুড়ে দুই দিন করে লকডাউনের নির্দেশিকা পালন করার নির্দেশ দিয়েছে সরকার।

এই বিষয়ে টুইটারে বিমানবন্দরের তরফে জানানো হয় আগষ্ট মাসের সাতদিন বিমানবন্দরে লকডউন জারি থাকবে। রাজ্য সরকারের নির্দেশিকা অনুযায়ী এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। জুলাই মাসের প্রথম দিকে বিমানবন্দের তরফে বিশেষ ক্ষতিগ্রস্ত এলাকা থেকে বিমানের আসা-যাওয়ার উপর নিষেধাজ্ঞা জারি করেছিল।

মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় সাংবাদিক সম্মেলনে জানিয়ে দিয়েছিলেন, কলকাতা বিমাবন্দরে দিল্লী, মুম্বাই, নাগপুর, চেন্নাই, আহমেদাবাদ এবং পুনে থেকে আসার ফ্লাইটের উপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। করোনার সংক্রমন রুখতেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে তিনি জানিয়েছিলেন। ভিনরাজ্য থেকে আসা যাত্রী এবং পরিযায়ী শ্রমিকদের কারণে করোনার সংক্রমন বাড়ছে বলে রাজ্য সরকার ক্ষতিগ্রস্ত এলাকা থেকে যাত্রীর আগমন বন্ধ করে দেওয়া হয়েছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.