ফের রবিনসন স্ট্রিটকাণ্ডের ছায়া! বিছানায় বাবার মৃতদেহ ৩ মাস আগলে ছেলে

ফের রবিনসন স্ট্রিটকাণ্ডের ছায়া! বিছানায় বাবার মৃতদেহ ৩ মাস আগলে ছেলে
ফের রবিনসন স্ট্রিটকাণ্ডের ছায়া! বিছানায় বাবার মৃতদেহ ৩ মাস আগলে ছেলে

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ফের রবিনসন স্ট্রিটকাণ্ডের ছায়া! ৩ মাস ধরে মৃত বাবার দেহ আগলে রাখল ছেলে। কিন্তু শেষপর্যন্ত সোমবার সকালে প্রতিবেশীদের কাছ থেকে খবর পেয়ে, বাড়ি থেকে মৃতদেহ উদ্ধার করল পুলিশ।

এবারের ঘটনাস্থল গড়ফা এলাকায়। এই ঘটনায় ইতিমধ্যেই মৃতের স্ত্রী এবং ছেলেকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। এদিকে, এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, কেপি রায় রোডের বাড়িতে স্ত্রী করুণা দে এবং ছেলে কৌশিকের সঙ্গে থাকতেন সংগ্রামবাবু। সংগ্রামবাবুর স্ত্রী অরুণা দেবী হাঁটাচলা করতে পারেন না। আবার ছেলেও মানসিক রোগী।

পুলিশকে কৌশিক জানিয়েছেন ৩ মাস আগেই তাঁর বাবার মৃত্যু হয়। তিনি জানতেন তাঁর বাবা মারা গিয়েছেন, কিন্তু তারপরেও বাবার মৃতদেহর সৎকার করেননি। তাঁর দৃঢ় বিশ্বাস ছিল যে, তাঁর বাবা দ্রুত ফের প্রাণ ফিরে পাবেন।

এদিকে, আজ পুলিশ সংগ্রামবাবুর দেহ উদ্ধার করতে গিয়ে দেখেন যে, মৃতদেহ প্রায় কঙ্কালে পরিণত হয়েছে। চোখ-নাক-মুখ কিছুই ভাল করে বোঝা যাচ্ছে না। পুলিশ আরও জানিয়েছে যে, সংগ্রামবাবু সল্টলেকের ভাবা অ্যাটমিক রিসার্চ সেন্টারের কর্মী ছিলেন৷ কীভাবে তাঁর মৃত্যু হল, তা খতিয়ে দেখছে পুলিশ। তদন্তের স্বার্থে পাড়া-প্রতিবেশী এবং তাঁর ছেলেকেও জিজ্ঞাসাবাদ চলছে। ইতিমধ্যে দেহটিকে ময়নাতদন্তের পাঠানো হয়েছে। পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট এলেই, মৃত্যুর কারণ স্পষ্ট হবে।