রবিবার, ০২ অক্টোবর, ২০২২

চাঞ্চল্যকর তথ্য! বোলপুরে ৫০ বিঘা জমিতে অনুব্রতর খামারবাড়ি, দাবি কেয়ারটেকারের পরিবারের

আত্রেয়ী সেন

প্রকাশিত: আগস্ট ১৪, ২০২২, ০৪:৪৬ পিএম | আপডেট: আগস্ট ১৪, ২০২২, ০৪:৫৯ পিএম

চাঞ্চল্যকর তথ্য! বোলপুরে ৫০ বিঘা জমিতে অনুব্রতর খামারবাড়ি, দাবি কেয়ারটেকারের পরিবারের
চাঞ্চল্যকর তথ্য! বোলপুরে ৫০ বিঘা জমিতে অনুব্রতর খামারবাড়ি, দাবি কেয়ারটেকারের পরিবারের

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ গরু পাচার মামলায় অনুব্রত মণ্ডলকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে সিবিআই। অনুব্রতর গ্রেফতারির পর থেকে একের পর এক চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে আসছে। এরই মাঝে আলোচনার কেন্দ্রে বোলপুরের ৫০ বিঘা জমির উপর খামারবাড়ি রয়েছে। সেখানকার কেয়ারটেকারের পরিবারের দাবি ওই খামারবাড়ির মালিকের নাম অনুব্রত মণ্ডল। 

অনুব্রত মণ্ডলকে গ্রেফতারির পাশাপাশি গোটা বীরভূম জুড়েই চলছে তল্লাশি। এরই মাঝে সিবিআইয়ের হাতে এসেছে চাঞ্চল্যকর তথ্য। বোলপুরের সিয়ানের ৫০ বিঘা জমিতে খামারবাড়ির হদিশ মিলেছে। এই খামারবাড়ির মালিকানা নিয়ে ধোঁয়াশায় রয়েছে সিবিআই-এর আধিকারিকরা। তবে, সেখানকার কেয়ারটেকারের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, কুড়ি বছর আগে ওই খামারবাড়ি কিনেছিলেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। মাঝে মধ্যেই সেখানে যেতেন অনুব্রত মণ্ডল। এই খামারবাড়িতে ধান, মাছ সবজি চাষ হত। যদিও ওই খামারবাড়ি অনুব্রতর কিনা, সেই বিষয়ে এখনও কোনও সুনির্দিষ্ট নথি পাওয়া যায়নি বলেই জানা গিয়েছে। 

এদিকে, এখনও নিজাম প্যালেসেই রয়েছেন অনুব্রত মণ্ডল, সিবিআই হেফাজতে। এদিন সকালে তাঁকে স্বাস্থ্য পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয় কমান্ড হাসপাতালে। সেখান থেকে ফের নিয়ে যাওয়া হয় সিবিআই দফতরে। আগামী ২০ তারিখ পর্যন্ত সেখানেই থাকবেন তিনি। 

অন্যদিকে, বর্তমানে কেন্দ্রীয় তদন্তকারী আধিকারিকদের নজরে রয়েছে অনুব্রত মণ্ডলের মেয়ের সংস্থা। সিবিআই আধিকারিকদের দাবি, তদন্ত চলাকালীন অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা মণ্ডলের নামে দুটি সংস্থার নাম পেয়েছে সিবিআই। এই দুই সংস্থার নথিতে অংশীদার হিসেবে আবার নাম রয়েছে অনুব্রত মণ্ডলেরও। এইসব বিষয়গুলি নিয়ে অনুব্রত মণ্ডলকে জিজ্ঞাসাবাদ করছেন তদন্তকারী আধিকারিকরা।