সোমবার, ০৮ আগস্ট, ২০২২

‘আমি যা বলার ED-কে বলেছি’! ফের হাসপাতাল চত্বরে সংক্ষিপ্ত প্রতিক্রিয়া অর্পিতার

আত্রেয়ী সেন

প্রকাশিত: আগস্ট ৫, ২০২২, ০৩:২৮ পিএম | আপডেট: আগস্ট ৫, ২০২২, ০৩:৩৫ পিএম

‘আমি যা বলার ED-কে বলেছি’! ফের হাসপাতাল চত্বরে সংক্ষিপ্ত প্রতিক্রিয়া অর্পিতার
‘আমি যা বলার ED-কে বলেছি’! ফের হাসপাতাল চত্বরে সংক্ষিপ্ত প্রতিক্রিয়া অর্পিতার

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ জোকা ইএসআই হাসপাতাল চত্বরে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মুখ খুলে সংক্ষিপ্ত প্রতিক্রিয়া দিলেন অর্পিতা মুখোপাধ্যায়। এদিন স্বাস্থ্য পরীক্ষা শেষ হওয়ার পর, হাসপাতাল থেকে বেরোনোর সময় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে অর্পিতা মুখোপাধ্যায় বলেন যে, ‘আমি যা বলার ইডিকে বলেছিল।’ তবে, পার্থ চট্টোপাধ্যায় এদিনও কোনও কথা বলেননি। 

এদিন হাসপাতাল চত্বর থেকে বেরোনোর সময় অর্পিতার উদ্দেশে একাধিক প্রশ্ন করা হয়। ইডি আধিকারিকদের তিনি কী কী গোপন তথ্য দিয়েছেন? তাঁর বাড়ি থেকে উদ্ধার হওয়া কোটি কোটি টাকা কার? তাঁর সঙ্গে পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ সম্পর্ক ছিল কিনা ইত্যাদি একের পর এক প্রশ্ন করা হয় সাংবাদিকদের পক্ষ থেকে। কিন্তু সব প্রশ্নের উত্তরে শুধু তিনি বলেন যে, তিনি যা বলার ইডিকে বলেছেন। তাঁর আর কিছু বলার নেই। এদিন হাসপাতাল থেকে বেরোনোর সময় তিনি রীতিমতো কেঁদে ফেলেন। অথচ এর আগে গত ১২ দিনে বার পাঁচেক হাসপাতালে আসা-যাওয়া করতে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়ে কিছু না কিছু বলেছেন।  

এই যেমন কিছুদিন আগেই তিনি বলেছিলেন যে, ‘এই টাকা আমার নয়। আমার অনুপস্থিতিতে, আমার অজান্তে এই টাকা রাখা হয়েছে।’ এমনকি তিনি এও বলেছেন যে, ‘এই টাকা কার তা জানেন পার্থ চট্টোপাধ্যায়।‍‍’ এদিন আবার অন্যরকম কথা শোনা গেল তাঁরই মুখে। ফলে ফের একবার রাজ্য-রাজনীতিতে জল্পনার শুরু। ঠিক কী কী তথ্য দিয়েছেন তিনি ইডি-র তদন্তকারী আধিকারিকদের? এই প্রশ্নই উঠছে এখন। অর্পিতা সংক্ষিপ্ত প্রতিক্রিয়া দিলেও, এদিন হাসপাতালে ঢোকা এবং বেরোনোর মুহূর্তে চুপই ছিলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। 

এদিকে, আজই শেষ হয়েছে পার্থ-অর্পিতার ইডি হেফাজতে থাকার মেয়াদ। এদিন ফের একবার তাঁদের আদালতে তোলা হয়েছে। মনে করা হচ্ছে, ইডি ফের একবার এই দুজনকে নিজেদের হেফাজতে নেওয়ার জন্য আদালতে আবেদন জানাতে পারে। এই মুহূর্তে ব্যাঙ্কশাল আদালত কী রায় দেয়, পার্থ-অর্পিতার জামিন মঞ্জুর হয়, নাকি ফের ইডি তাঁদের নিজেদের হেফাজতে নেয়, সেটাই এখন দেখার। 

অন্যদিকে, ইডি সূত্রে খবর, অর্পিতা মুখোপাধ্যায়ের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কের কথা অস্বীকার করেছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। এমনকি জানা গিয়েছে যে, মুখোমুখি বসিয়ে জেরায় অর্পিতাকে সেভাবে চিনতেন না বলেই দাবি করেছেন পার্থ চট্টোপাধ্যায়। নাকতলার পুজোয় তাঁকে দেখেছেন বলেই জানিয়েছেন। তবে, অর্পিতা এর ঠিক উল্টো কথা বলেছেন। তিনি স্বীকার করেছেন, পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর ঘনিষ্ঠ সম্পর্কের কথা।