রবিবার, ০২ অক্টোবর, ২০২২

Bike Accident: বাইকের ধাক্কায় আহত সিভিক ভলেন্টিয়ার! গ্রীন করিডোরে আনা হল পিজিতে

মৌসুমী বসাক

প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২২, ১০:০২ পিএম | আপডেট: জানুয়ারি ৩০, ২০২২, ০৪:৩২ পিএম

Bike Accident: বাইকের ধাক্কায় আহত সিভিক ভলেন্টিয়ার! গ্রীন করিডোরে আনা হল পিজিতে
বাইকের ধাক্কায় আহত সিভিক ভলেন্টিয়ার! গ্রীন করিডোরে আনা হল পিজিতে / প্রতিকী ছবি

ছুটির শহরে ফের দুর্ঘটনা। এবার এক বাইক আরোহীর বাইকের ধাক্কায় গুরুতর জখম হলেন এক সিভিক ভলেন্টিয়ার। ওই আহত সিভিক ভলেন্টিয়ার কে গ্রিন করিডোর করে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই আপাতত আশঙ্কাজনকভাবে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

 

পুলিশ সূত্রে খবর, রবিবার সন্ধ্যায় নরেন্দ্রপুরে দ্রুতগতিতে আসা এক বাইক ধাক্কা মারে ওই সিভিক ভলেন্টিয়ারকে। যদিও সেই সময় কর্মরত ছিলেন না তিনি। পথ দিয়ে হেঁটে যাচ্ছিলেন। সেইসময়ই বেপরোয়া গতিতে ছুটে আসা বাইক ধাক্কা মারে ওই পথচারী সিভিক ভলেন্টিয়ারকে। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পড়ে যান তিনি। গুরুতর চোট লাগে তার।

 

তৎক্ষণাৎ স্থানীয় বাসিন্দারা পুলিশকে খবর দেন। এরপর ওই আহত সিভিক ভলেন্টিয়ার কে গ্রিন করিডোর করে প্রথমে বাঘাযতীন স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর সেখান থেকে তাকে সিএমআরআই ও সবশেষে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়। আপাতত পিজিতে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন তিনি।

 

এদিকে ওই বাইক আরোহী সিভিক ভলেন্টিয়ার কে ধাক্কা মেরে ক্ষান্ত হয়নি। বাইকের গতি নিয়ন্ত্রণ করতে না পেরে সিভিক ভলেন্টিয়ার কে ধাক্কা মারার পর রাস্তার পাশে থাকা একটি লাইটপোস্টে ধাক্কা মারে বাইকটি। এরপর পাশের একটি দোকান ভেঙে ঢুকে যায় সেটি। এই ঘটনায় আহত হয়েছেন ওই বাইক আরোহী ও তাঁর গাড়িতে থাকা অপর একজন। দু’জনকেই ভর্তি করা হয়েছে বাঘাযতীন হাসপাতালে।