মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

‘যে ঘরের ছেলে সেই ঘরেই ফিরেছি, কিছু ভুল বোঝাবুঝিতে বিজেপিতে গিয়েছিলাম’! বললেন অর্জুন সিং

আত্রেয়ী সেন

প্রকাশিত: মে ২২, ২০২২, ০৭:৫৭ পিএম | আপডেট: মে ২৩, ২০২২, ০১:৫৭ এএম

‘যে ঘরের ছেলে সেই ঘরেই ফিরেছি, কিছু ভুল বোঝাবুঝিতে বিজেপিতে গিয়েছিলাম’! বললেন অর্জুন সিং
‘যে ঘরের ছেলে সেই ঘরেই ফিরেছি, কিছু ভুল বোঝাবুঝিতে বিজেপিতে গিয়েছিলাম’! বললেন অর্জুন সিং

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে নিজের পুরনো ঘরে ফিরলেন অর্জুন সিং। এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন বারাকপুরের বিজেপি সাংসদ। এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ক্যামাক স্ট্রিটের অফিসে গিয়ে নিজের পুরনো দলে ফের যোগ দেন অর্জুন সিং। এদিনের এই যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উত্তর ২৪ পরগণা জেলা তৃণমূল নেতৃত্ব। ছিলেন জ্যোতিপ্রিয় মল্লিক, রাজ চক্রবর্তী, পার্থ ভৌমিক প্রমুখ। 

এদিন তৃণমূলে যোগদানের পরেই বারবার বিজেপিকে কড়া ভাষায় আক্রমণ করলেন। এদিন তিনি বলেন, ‘ঠাণ্ডা ঘরে বসে এবং ফেসবুকে রাজনীতি হয় না’, দিলীপ-শুভেন্দু-সুকান্তদের একসঙ্গে আক্রমণ করলেন বারাকপুরের সাংসদ। এদিন জ্যোতিপ্রিয় মল্লিক, পার্থ ভৌমিক, রাজ চক্রবর্তীদের উপস্থিতিতেই অর্জুন সিং এর গলায় উত্তরীয় পরিয়ে দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।  

এরপরই অর্জুন সিং সাংবাদিকদের মুখোমুখি হয়ে, তাঁদের উদ্দেশে বলেন, ‘যে ঘরের ছেলে ছিলাম, সেই ঘরেই ফিরেছি। মাঝখানে কিছু ভুল বোঝাবুঝিতে বিজেপিতে গিয়েছিলাম।’ এরপর রাজ্য বিজেপি নেতৃত্বকে আক্রমণ করে তিনি বলেন, ‘শুধু ফেসবুক এবং ঠাণ্ডা ঘরে বসে রাজনীতি করতে চাইছে গেরুয়া শিবির। বাংলায় এভাবে কাজ হয় না। এখানে মাটিতে থেকে রাজনীতি করতে হয়।’ এখানেই শেষ নয়, তিনি আরও জানান যে, আগামী দিনে, মমতা বন্দ্যোপাধ্যায়ের আশীর্বাদ নিয়েই নিজের কাজ শুরু করবেন তিনি, এমনটাই জানিয়েছেন বারাকপুরের সাংসদ। 

অন্যদিকে, এদিন অর্জুন সিংকে দলে স্বাগত জানান তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। বারাকপুরের সাংসদ এদিন পদ্ম শিবির ছাড়ার পর, টুইট করে অভিষেক লেখেন, ‘অর্জুন সিংকে স্বাগত। কারণ উনি বিভেদকামী শিবির ত্যাগ করে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন। বিজেপির জন্য গোটা দেশের মানুষ ভুগছে। তাদের আমাদের প্রয়োজন। আসুন লড়াইটা বাঁচিয়ে রাখি।’