শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সব জল্পনার অবসান! অভিষেকের হাত ধরে বিজেপি থেকে ফের তৃণমূলে ফিরলেন অর্জুন সিং

আত্রেয়ী সেন

প্রকাশিত: মে ২২, ২০২২, ০৬:২৪ পিএম | আপডেট: মে ২৩, ২০২২, ১২:৪১ এএম

সব জল্পনার অবসান! অভিষেকের হাত ধরে বিজেপি থেকে ফের তৃণমূলে ফিরলেন অর্জুন সিং
সব জল্পনার অবসান! অভিষেকের হাত ধরে বিজেপি থেকে ফের তৃণমূলে ফিরলেন অর্জুন সিং

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ সব জল্পনার অবসান। অবশেষে নিজের পুরনো ঘরে ফিরলেন অর্জুন সিং। এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন বারাকপুরের বিজেপি সাংসদ। 

এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ক্যামাক স্ট্রিটের অফিসে গিয়ে নিজের পুরনো দলে ফের যোগ দিলেন অর্জুন সিং। এদিনের এই যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উত্তর ২৪ পরগণা জেলা তৃণমূল নেতৃত্ব। ছিলেন জ্যোতিপ্রিয় মল্লিক, রাজ চক্রবর্তী, পার্থ ভৌমিক প্রমুখ। 

আজ অর্জুন সিং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ক্যামাক স্ট্রিটের অফিসে ঢোকার আগেই সেখানে পৌঁছে যান তৃণমূলের উত্তর ২৪ পরগনা জেলা নেতৃত্ব। তাঁদের সঙ্গে বৈঠক করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

সূত্রের খবর, তৃণমূলে ফেরার পর অর্জুন সিং-এর ভূমিকা দলের অভ্যন্তরে কী হবে? দল তাঁকে কোন দায়িত্ব দেবে, মূলত এইসব বিষয়েই আলোচনা হয়। পাশাপাশি এও খবর যে, বিজেপিতে থাকাকালীন অর্জুন সিং- এর সঙ্গে জ্যোতিপ্রিয় মল্লিক-সহ আরও অনেকের যে তিক্ত সম্পর্ক তৈরি হয়েছিল, আজকের বৈঠকে তা মেটানোর বার্তা দেওয়া হয় বলেই সূত্রের খবর। 

প্রসঙ্গত বেশ কিছুদিন ধরেই বেসুরো ছিলেন অর্জুন সিং। সংগঠনের বেহাল অবস্থা আবার কখন রাজ্যে পাট শিল্পের চরম দুর্দশা নিয়ে বারবার তাঁকে সরব হতে দেখা গিয়েছে। এরপর আজ সকালে সাংবাদিক বিথক করে সেই জল্পনা তিনি আরও বাড়িয়ে দেন। এদিন তিনি বলেন, ‘কোনও ঘটনা ঘটলে জানতে পারবেন। আজই কলকাতায় যেতে হতে পারে। পাটের দাম নিয়ে অনেক সময় দিয়েছি। কেন্দ্রকে অনেক সময় দিয়েছি। কাউন্টডাউন শেষ, কাউন্টডাউন শুরু, বিজেপিতে থাকব কি না সময় বলবে।’

প্রসঙ্গত উল্লেখ্য, ২০১৯ সালের ১৪ মার্চ লোকসভা ভোটের আগে দিল্লি গিয়ে তৃণমূল কংগ্রেস ত্যাগ করে বিজেপিতে যোগ দিয়েছিলেন অর্জুন সিং। কিন্তু তিন বছরের বেশি সময় বিজেপিতে কাটিয়ে মোহভঙ্গ হল। অর্জুনের প্রত্যাবর্তন ঘটল সেই পুরনো দল, তৃণমূল শিবিরেই।