শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

বাড়ির মালিক বিদেশে, সেই সুযোগে ফাঁকা বাড়িতে রমরমিয়ে চলছিল মধুচক্রের আসর! গ্রেফতার ১০

আত্রেয়ী সেন

প্রকাশিত: এপ্রিল ৪, ২০২২, ০৫:৩২ পিএম | আপডেট: এপ্রিল ৪, ২০২২, ১১:৩২ পিএম

বাড়ির মালিক বিদেশে, সেই সুযোগে ফাঁকা বাড়িতে রমরমিয়ে চলছিল মধুচক্রের আসর! গ্রেফতার ১০
বাড়ির মালিক বিদেশে, সেই সুযোগে ফাঁকা বাড়িতে রমরমিয়ে চলছিল মধুচক্রের আসর! গ্রেফতার ১০ / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ বাড়ির মালিক থাকেন বিদেশে। আর সেই সুযোগকেই কাজে লাগিয়ে, বাড়িতে বসেছিল মধুচক্রের আসর। বাড়ির মালিকের অজান্তেই রমরমিয়ে এই চক্র চালাচ্ছিল ওই বাড়ির কেয়ারটেকার এবং তার স্ত্রী। তবে, শেষরক্ষা হল না। অবশেষে ৩৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরের তৎপরতায় পর্দা ফাঁস হল ওই মধুচক্রের। বিধাননগর দক্ষিণ থানার পুলিশ হাতেনাতে গ্রেফতার করল ৪ যুবক এবং ৬ জন মহিলাকে। 

সূত্রের খবর, বেশ কিছুদিন যাবত ৩৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রঞ্জন পোদ্দারের কাছে খবর পাচ্ছিলেন যে, এইচ বি ১২০ নম্বর বাড়িতে দিনে এবং রাতের বেলায় বেশ কয়েকজন সন্দেহভাজন যুবক এবং যুবতী যাওয়া-আসা করছে। ওই বাড়িতে অসামাজিক কাজ হচ্ছে বলেও অভিযোগ ছিল। এরপর সন্দেহ শুরু হতেই, নিজের উদ্যোগে খোঁজ নেওয়া শুরু করেন খোদ কাউন্সিলর। 

এদিকে, আজ দুপুরে ফের কয়েকজন যুবক ও যুবতী ওই বাড়িতে আসে। এই খবর পাওয়া মাত্রই কাউন্সিলর বিধাননগর দক্ষিণ থানার পুলিশকে সঙ্গে নিয়ে ওই বাড়িতে হানা দেন। দেখা যায়, ওই বাড়ির একটি ঘরের মধ্যে ৩ জন যুবক ও ৫ জন যুবতী রয়েছে। তাঁদের জিজ্ঞাসাবাদ করতে তারা জানায় যে, চিকিৎসার জন্য এসেছে। কিন্তু কেউই কোনও সঠিক কাগজ দেখাতে পারেনি। এরপরই প্রত্যেককে আটক করা হয়। 

শেষে জিজ্ঞাসাবাদ থেকে আসল কথা বেরিয়ে আসে। জানা যায় যে, ওই বাড়ির মালিক না থাকার সুযোগে, ওই বাড়ির কেয়ারটেকার এবং তার স্ত্রী আরও বেশি টাকার লোভে ওই মধুচক্রের আসর বসিয়েছিল। এদিকে, ইতিমধ্যেই ওই দুই অভিযুক্তকেও আটক করেছে বিধাননগর দক্ষিণ থানার পুলিশ। এই ঘটনায় এখনও পর্যন্ত ৪ জন যুবক ও ৬ জন যুবতীকে আটক করেছেন পুলিশ। এই চক্রের সঙ্গে আরও কেউ জড়িত আছে কিনা, তা জানার চেষ্টা করছে পুলিশ।