শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

ফের একবার দুর্ঘটনার কবলে বিরোধী দলনেতা শুভেন্দুর কনভয়! অল্পের জন্য রক্ষা

আত্রেয়ী সেন

প্রকাশিত: জুলাই ১২, ২০২২, ১১:০২ এএম | আপডেট: জুলাই ১২, ২০২২, ০৫:০২ পিএম

ফের একবার দুর্ঘটনার কবলে বিরোধী দলনেতা শুভেন্দুর কনভয়! অল্পের জন্য রক্ষা
ফের একবার দুর্ঘটনার কবলে বিরোধী দলনেতা শুভেন্দুর কনভয়! অল্পের জন্য রক্ষা

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ফের একবার দুর্ঘটনার কবলে পড়ল রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কনভয়। শুভেন্দু অধিকারীর কনভয়ে থাকা পুলিশের গাড়িতে একটি লরি ধাক্কা মারে। সোমবার রাত ১১ টা নাগাদ কালিকাপুর এলাকায় এই ঘটনাটি ঘটে। এই দুর্ঘটনায় কোনও হতাহতের খবর না থাকলেও, ক্ষতিগ্রস্ত হয়েছে গাড়িটি। 

এদিকে, বেপরোয়াভাবে গাড়ি চালানোর অভিযোগে ইতিমধ্যেই লরির চালককে গ্রেফতার করেছে সার্ভে পার্ক থানার পুলিশ। সেই সঙ্গে আটক করা হয়েছে লরিটিকেও। সোমবার রাতে কালিকাপুর থেকে এয়ারপোর্টের দিকে যাচ্ছিল বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারীর কনভয়। অভিযোগ ওঠে, তাঁর গাড়ির পিছন দিকে থাকা পুলিশের গাড়িতে পাশাপাশি ধাক্কা মারে একটি লরি। এর জেরে পুলিশের ওই গাড়ির লুকিং গ্লাস ভেঙে যায়। এরপরেই রাজ্যের বিরোধী দলনেতার কনভয়ে থাকা কেন্দ্রীয় নিরাপত্তারক্ষীরা গাড়ি থেকে নেমে লরিটিকে আটক করে। এরপর ঘটনাস্থলে আসে ঘটনাস্থলে আসে সার্ভে পার্ক থানার পুলিশও। 

লরির চালকের নাম রাম নারায়ণ রাম। তাঁকে গ্রেফতার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে বেপরোয়াভাবে গাড়ি চালানোর অভিযোগ আনা হয়েছে। এদিকে, শুভেন্দু অধিকারীর নিরাপত্তার দায়িত্বে থাকা সিআরপিএফ জওয়ানদের অভিযোগ, মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন ওই লরির চালক। ঘটনাস্থলেই তাঁকে ব্রেথ অ্যানালাইজার দিয়ে পরীক্ষা করা হয়। যদিও তার রিপোর্ট এখনও জানা যায়নি। অন্যদিকে, এই ঘটনা প্রসঙ্গে রাজ্যের বিরোধী দলনেতা জানিয়েছেন, ‘তিনি কনভয়ে ছিলেন। কিন্তু তাঁর সামনে ঘটনাটি ঘটেনি।

প্রসঙ্গত উল্লেখ্য, এই ঘটনা প্রথম নয়। এর আগেও শুভেন্দু অধিকারীর কনভয় দুর্ঘটনার কবলে পড়েছিল। চলতি মাসের শুরুর দিকেই কাঁথি থেকে তমলুক যাওয়ার পথে মারিশদার কাছে দুর্ঘটনা ঘটে। সেবারও বিরোধী দলনেতার গাড়িতে ধাক্কা লাগেনি। কনভয়ের যে গাড়িটিতে সেনা-বাহিনীর জওয়ানরা ছিলেন, সেটিই দুমড়ে-মুচড়ে গিয়েছিল। সেবার শুভেন্দুর কনভয়ে দিঘা-কল্যাণী রুটের বাস চেপে দেয় সিআরপিএফের গাড়িকে। এর জেরে নিয়ন্ত্রণ হারিয়ে কনভয়ের ওই গাড়িটি ধাক্কা মারে একটি ট্রাকে। আর এবার সেই শুভেন্দুর কনভয়ে থাকা পুলিশের গাড়িতে ধাক্কা মারল লরি।