শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে নবান্নে যাচ্ছেন সৌরভ! কোন প্রসঙ্গে এই সাক্ষাৎ?

আত্রেয়ী সেন

প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২২, ০৩:৩২ পিএম | আপডেট: এপ্রিল ২৮, ২০২২, ০৯:৩২ পিএম

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে নবান্নে যাচ্ছেন সৌরভ! কোন প্রসঙ্গে এই সাক্ষাৎ?
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে নবান্নে যাচ্ছেন সৌরভ! কোন প্রসঙ্গে এই সাক্ষাৎ?

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ রাজ্যের প্রশাসনিক সদর দফতর নবান্নে যাচ্ছে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। সূত্রের খবর, নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করবেন তিনি। কী কারণে এই সাক্ষাৎকার সে সম্পর্কে বিশদে কিছুই জানা যায়নি। তবে এই এই সাক্ষাৎ নিতান্তই সৌজন্যমূলক বলেই মনে করা হচ্ছে।

প্রাথমিকভাবে জানা গিয়েছে, ইডেনে আইপিএল টুর্নামেন্টে দর্শক প্রবেশের অনুমতি চাইতেই তিনি এই সাক্ষাৎ করতে পারেন মুখ্যমন্ত্রীর সঙ্গে। তবে, এখনও এই বিষয়ে নিশ্চিত কোনও তথ্য পাওয়া যায়নি। 

গত শনিবারই সৌরভ গঙ্গোপাধ্যায় জানিয়েছিলেন যে, আইপিএল টুর্নামেন্টের প্রথম প্লে-অফ এবং এলিমিনেটর রাউন্ডের ম্যাচ কলকাতার ইডেন গার্ডেনসে আয়োজিত হবে। এই দুটি ম্যাচ মে মাসের ২৭ এবং ২৯ তারিখ হতে চলেছে। তিনি আরও জানান যে, প্রতি ম্যাচেই ১০০ শতাংশ দর্শক উপস্থিতি থাকবে। চলতি বছরের আইপিএল মরশুমে কলকাতার ইডেন গার্ডেন্সে আদৌ কোনও ম্যাচ হবে কিনা সেই সম্পর্কে সন্দেহ ছিল শুরুর দিকে। তার অন্যতম কারণ, করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে প্রাথমিকভাবে পুনে এবং মুম্বইয়ে এই আয়োজন করার কথা হয়েছিল। তবে, দিল্লি ক্যাপিটালস শিবিরে করোনাভাইরাস থাবা বসানোর পর, পুনে থেকে ম্যাচ সরিয়ে মুম্বইয়ে নিয়ে আসা হয়েছে। 

এর আগে বিসিসিআই প্রেসিডেন্ট বলেছিলেন, ‘আর IPL টুর্নামেন্টের নকআউট পর্যায়ের কথা যদি বলতে হয়, তাহলে সেটা কলকাতা এবং আহমেদাবাদে আয়োজন করা হবে। পাশাপাশি এই ম্যাচগুলোয় ১০০ শতাংশ দর্শক উপস্থিতি থাকবে। আগামী ২২ মে লিগ পর্যায়ের ম্যাচগুলি আয়োজন করা হবে।’

উল্লেখ্য ২০২২ আইপিএল মরশুমে এখনও পর্যন্ত মোট ৪০ টি ম্যাচ খেলা হয়েছে। পয়েন্ট টেবিলে এই মুহূর্তে শীর্ষে রয়েছে গুজরাট টাইটান্স। সার্বিকভাবে সৌরভ গঙ্গোপাধ্যায় খেলা সংক্রান্ত কোনও অনুমতির জন্যই মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে পারেন বলে মনে করা হচ্ছে। যদিও এখনও এই বিষয়ে খানিকটা ধোঁয়াশাও রয়েছে।