সোমবার, ১৫ আগস্ট, ২০২২

হাজরায় বিক্ষোভের মুখে শুভেন্দু অধিকারী! মেজাজ হারিয়ে তেড়ে গেলেন পড়ুয়াদের দিকে

আত্রেয়ী সেন

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২২, ০৭:৩১ পিএম | আপডেট: ফেব্রুয়ারি ১৪, ২০২২, ০২:০১ পিএম

হাজরায় বিক্ষোভের মুখে শুভেন্দু অধিকারী! মেজাজ হারিয়ে তেড়ে গেলেন পড়ুয়াদের দিকে
হাজরায় বিক্ষোভের মুখে শুভেন্দু অধিকারী! মেজাজ হারিয়ে তেড়ে গেলেন পড়ুয়াদের দিকে

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ পুরভোটে শুধুই সবুজ আবিরের খেলা। চার পুরনিগমের ভোটেই বাজিমাত তৃণমূলের। পুরভোটে নিরঙ্কুশ সংখ্যা গরিষ্ঠতা পেয়েছে রাজ্যের শাসকদল। এর মধ্যে বিধাননগর, আসানসোল, চন্দননগরে গতবারেও শাসকদল বোর্ড গঠন করেছে। এবারে নতুন সংযোজন শুধু শিলিগুড়ি পুরনিগম।  এদিকে আজই পুলওয়ামা দিবসে শহিদ স্মরণ অনুষ্ঠানে অংশগ্রহণ করতে গিয়েছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এদিকে, এই অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে বিক্ষোভের মুখে পড়লেন তিনি। এদিন দুপুরে হাজরায় আশুতোষ কলেজের সামনে এই অনুষ্ঠানে যোগ দিতে গেলে, তাঁকে ঘিরে ধরেন একদল পড়ুয়া। তাতেই মেজাজ হারান শুভেন্দু অধিকারী।

এদিন রাজ্যের বিরোধী দলের নেতা কার্যত ঘিরে ধরে স্লোগান দিতে শুরু করেন প্রায় শতাধিক পড়ুয়া। অভিযোগ তৃণমূল ছাত্র পরিষদের সদস্যরাই তাঁকে ঘিরে ধরে। এতেই মেজাজ হারিয়ে ফেলেন শুভেন্দু অধিকারী। গাড়ি থেকে নেমে পড়ুয়াদের দিকে এগিয়ে যান তিনিও। এর জেরে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। যদিও সঙ্গে সঙ্গে পরিস্থিতি সামলে নেন নিরাপত্তারক্ষীরা। পরে এই ঘটনা প্রসঙ্গে টুইটও করেন শুভেন্দু  অধিকারী। 

এদিন তাঁর বাবা তথা বর্ষীয়ান রাজনীতিবিদ শিশির অধিকারীর নাম তুলে স্লোগান শুনেই মেজাজ হারান শুভেন্দু। গাড়ি থেকে নেমে তিনি পড়ুয়াদের দিকে তেড়ে যান। পাশাপাশি তাঁকে জিজ্ঞেস করতেও শোনা যায় যে, ‘কাকে বলছ এটা? কাকে বলছ?’ এক পুলিশ কর্মীকে ধাক্কা দেওয়ার অভিযোগও ওঠে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে। পরে বিক্ষোভের মুখে পড়ে তড়িঘড়ি চলে যান শুভেন্দু অধিকারী। কিন্তু যাওয়ার সময়ে গাড়ি জানলা থেকে হাত তুলে পড়ুয়াদের চড় দেখান তিনি।