বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

টিআরপির যুদ্ধে জয়ী কে হবে? সর্বজয়াকে টেক্কা দিতে আসছে কনিনীকার সহচরী

০৮:১২ পিএম, সেপ্টেম্বর ৮, ২০২১

টিআরপির যুদ্ধে জয়ী কে হবে? সর্বজয়াকে টেক্কা দিতে আসছে কনিনীকার সহচরী

সন্ধ্যে হলেই বাঙালির ঘরে ঘরে টিভির পর্দায় উঠে আসে একাধিক সিরিয়াল। তাই বর্তমানে সিরিয়ালে টিআরপি নিয়ে প্রতি সপ্তাহে চলছে হাড্ডাহাড্ডি লড়ায়। টিআরপি রেটিং নিয়ে প্রতি সপ্তাহেই চলে রেষারেষি। আগের সপ্তাহে রেটিং এর তালিকায় তৃতীয় স্থানে ছিল দেবশ্রী অভিনীত সর্বজয়া। সম্প্রতি শুরু হলেও অল্প দিনের মধ্যেই জিতে নিয়েছে সকলের মন। তাছাড়াও প্রায় ১০ বছর পর টিভির পর্দায় ফিরেছেন দেবশ্রী। সেই নিয়ে দর্শকদের মনে দারুন কৌতূহল।

এবার সর্বজয়া কে টেক্কা দিতে আসছে সহচরী। কনিনিকা থাকছে এই সিরিয়ালে মুখ্য চরিত্রে। সিরিয়ালের জগতে বেশ চর্চিত মুখ কনীনিকা। তিনিও বেশ কিছু বছর পর ফিরছেন টিভির পর্দায়। মা হওয়ার পর টেলি ইন্ডাস্ট্রি থেকে ব্রেক নিয়েছিলেন অভিনেত্রী। তবে সম্প্রতি ওই একই সময়ে সহচরীর হাত ধরে ফিরছেন তিনি। একজন বয়স্ক মহিলার স্বপ্ন পূরণের গল্প সহচরী।

বিয়ের পর সংসারের দায়িত্বে সব মেয়ের স্বপ্ন হারিয়ে যায়। এই গল্প বাঙালির প্রত্যেকটি ঘরেই। সংসার দায়িত্ব পালন করার পর কিভাবে তিনি স্বপ্ন পূরণ করবেন সেই কাহিনী হল সহচরী। কলেজে গিয়ে বর্তমান প্রজন্মের সঙ্গে নিজেকে মানিয়ে নেওয়ার গল্পই এই ধারাবাহিক। এবার এটাই দেখার টিআরপির যুদ্ধে তিনি সেরা ১০ এর তালিকায় নিজের নাম আনতে পারেন কিনা।