শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

এক সময়ের প্রতিপক্ষ এখন সহকর্মী! মুকুল রায়কে নিয়ে কি বললেন কৌশানী

১০:৪৬ পিএম, জুন ১২, ২০২১

এক সময়ের প্রতিপক্ষ এখন সহকর্মী! মুকুল রায়কে নিয়ে কি বললেন কৌশানী

এবারের বিধানসভা নির্বাচনে মুকুল রায়ের কাছে গোহারা হেরেছিলেন কৌশানি মুখার্জি। কিন্তু এখন সেই প্রতিদ্বন্দ্বীই সহকর্মী। তবে মুকুল রায়ের দলে ফেরা নিয়ে কটাক্ষই করেছেন কৌশানি। তাঁর কথায়, "এটাই রাজনীতি। ছেলেকে সেফ গার্ড করা তো চলছিলই। এখন আমাদের শুধু ধৈর্য্য ধরে লক্ষ‍্য করে যেতে হবে।"

কৃষ্ণনগর উত্তর থেকে প্রার্থী করা হয়েছিল কৌশানী মুখার্জিকে। ওই কেন্দ্রে বিজেপি প্রার্থী করেছিল মুকুল রায়কে। দিনরাত প্রচার করেও জিততে পারেননি কৌশানি। এই বিষয়ে অভিনেত্রীর বক্তব‍্য, মুকুল রায় জেতার পর বেশ অবাক হয়েছিলেন তিনি। তেমন ভাবে প্রচার করেননি তিনি। মানুষের কাছেও পৌঁছাননি। তা সত্ত্বেও মুকুল রায়ই জেতায় বেশ হতবাক হয়েছিলেন বলে জানান কৌশানি।

এদিকে অভিনয়ে ফিরলেও রাজনৈতিক দায়িত্বকেও দূরে সরিয়ে রাখেননি কৌশানি। নির্বাচনে হারলেও কৃষ্ণনগর উত্তর বিধানসভা কেন্দ্রে সম্পূর্ণ নিজের উদ‍্যোগে চালু করেছেন ‘অপরাজিতা কিচেন’। লকডাউনে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষদের হাতে রান্না করা খাবার তুলে দেওয়ার অঙ্গীকার নিয়েছেন তিনি এই উদ‍্যোগের মাধ‍্যমে। মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের অনুপ্রেরণাতেই এই কিচেন চালু করেছেন বলে জানান কৌশানি।