প্রচারের বিতর্কিত ভিডিও সম্পূর্ণ প্রকাশ করে বিরোধীদের কড়া জবাব কৌশানির

প্রচারের বিতর্কিত ভিডিও সম্পূর্ণ প্রকাশ করে বিরোধীদের কড়া জবাব কৌশানির
প্রচারের বিতর্কিত ভিডিও সম্পূর্ণ প্রকাশ করে বিরোধীদের কড়া জবাব কৌশানির

তৃতীয় দফা ভোটের আগে ফের অস্বস্তি বাড়ল তৃণমূলের অন্দরে। কৃষ্ণনগর উত্তরের তৃণমূল প্রার্থী কৌশানী মুখোপাধ্যায় এর ভিডিও ঘিরে নতুন করে তৈরি হয়েছে বিতর্ক। যদিও এই ভিডিও বিকৃত করেই দেখানো হচ্ছে বলে দাবি তৃণমূল প্রার্থীর।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, কৃষ্ণনগরে প্রচারে বেরিয়ে তারকা প্রার্থী কৌশানি বলছেন, “ঘরে কিন্তু মা-বোনেরা আছে ভেবেচিন্তে ভোট দিস”। তার এই ভিডিও ভাইরাল হতেই ময়দানে নেমে পড়েছে বিজেপি। সম্পূর্ণ ঘটনার সমালোচনা করে সরব হয়েছে বিজেপি। যদিও পুরো বিষয়টিতে বিজেপির আইটি সেল এর চক্রান্ত রয়েছে বলে পাল্টা অভিযোগ করেছেন তৃণমূল প্রার্থী কৌশানি।

কৌশানি জানিয়েছেন, তার গোটা বক্তব্যের মধ্যে খানিকটা অংশ কেটে নিয়ে অপপ্রচার করছে বিজেপি। পুরো ভিডিও না দেখিয়ে নির্দিষ্ট কিছু অংশ কেটে নিয়ে তা ভাইরাল করা হচ্ছে। তার আরও বক্তব্য, “তিনি বলতে চেয়েছেন বিজেপি শাসিত রাজ্যে মা-বোনেদের কি অবস্থা, সেসব জায়গায় হাতরসের মতো ঘটনা ঘটছে।”

একইসঙ্গে এদিন নিজের বক্তব্যের সমর্থনে প্রচারের সেই ভিডিও দিয়েছেন কৌশানি। সেখানে দেখা গেছে তিনি বলছেন, এদিকে আয়, এদিকে আয়। বাবা বিজেপি? ঘরে সবার কিন্তু মা বোন আছে, ভোটটা ভেবে দিবি। মা-বোনদের সুরক্ষার কথা ভেবে দিবি। দিদি না থাকলে মা-বোনরা সুরক্ষিত থাকত না।” যদিও বংনিউজ ২৪*৭ এই ভিডিও-র সত্যতা যাচাই করেনি।

এদিকে তৃণমূল প্রার্থীর পাশে দাঁড়িয়ে নারী ও শিশু কল্যাণ মন্ত্রী শশী পাঁজা বলেন, “আমার মা বোন আমার, এদিকে অন্যকে অপমান করে। বিজেপি এমনটাই সেটাই তাঁরা বলার চেষ্টা করছে”।

এই ভিডিও ভাইরাল হতে বিজেপি তরফে মুখপাত্র শমীক ভট্টাচার্য বলেন, “ভবিষ্যতে কি? ভোটে দাঁড়িয়ে বুঝতে পারছেন। তৃণমূলের ভাষা খুব তাড়াতাড়ি রপ্ত করে ফেলেছেন। যে ভাষায় হুমকি দিচ্ছেন প্রার্থী হিসেবে সেই ভাষাতেই কথা বলছেন। এটাই তৃণমূলীরা করেন।”

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.