শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

দেবীপক্ষের সূচনায় নবরূপে সোশ্যাল মিডিয়ায় হাজির কোয়েল, ভক্তদের দিলেন বিশেষ বার্তা

০৪:১৯ পিএম, অক্টোবর ৬, ২০২১

দেবীপক্ষের সূচনায় নবরূপে সোশ্যাল মিডিয়ায় হাজির কোয়েল, ভক্তদের দিলেন বিশেষ বার্তা

আকাশে বাতাসে আজ একটাই সুর বাজলো তোমার আলোর বেনু। মায়ের আগমনীর কাউন্টডাউন শুরু। পিতৃপক্ষের অবসান ঘটিয়ে আজ শুরু মাতৃপক্ষের। আকাশে বাতাসে আজ থেকেই পুজো পুজো রব। ভোর বেলায় বিভিন্ন জায়গায় তর্পণ এর চিত্র ধরা পড়েছে। সকলেই সকলকে জানাচ্ছে শুভ মহালয়ার শুভেচ্ছা। আর সেই লাইনে বাদ পড়লো না সেলেব মহলও। সোশ্যাল মিডিয়ায় সকলকে মহালয়ার শুভেচ্ছা জানালেন সেলেব মহলের একাংশ। সেই তালিকায় নিজের নাম লেখালেন কোয়েল। সাদা এবং লাল পাড় শাড়িতে উপস্থিত হলেন সোশ্যাল মিডিয়ায়। সকলকে জানালেন মহালয়ার শুভেচ্ছা। দেবীপক্ষের সূচনায় সকলকে মহালয়ার অনেক শুভেচ্ছা লিখলেন অভিনেত্রী কোয়েল।

আগের বছরই মাতৃত্বের স্বাদ পান অভিনেত্রী কোয়েল মল্লিক। করোনা পরিস্থিতিতে তার কোলে আসে পুত্র সন্তান। গুটি গুটি পায়ে বেশ বড়ো হচ্ছে কোয়েল এবং নিশ পাল সিং রানের প্রথম সন্তান। অবশ্য প্রথম প্রথম কোয়েল তার পুত্রের কোনো ছবিই প্রকাশ্যে আনেননি। তিনি জানান দুর্গা পুজোর অষ্টমীতে ছেলের নাম রাখবেন এবং ছবি প্রকাশ্যে আনবেন। কথামত অষ্টমীর দিন ছেলের নাম রাখেন কবির।

বর্তমানে সিনেমার পর্দা থেকে নিজেকে একটু দূরে রাখছেন অভিনেত্রী। ছেলেকে নিয়েই সময় কাটাচ্ছেন তিনি। তবে সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয়। সম্প্রতি ভক্তদের জন্য শোনালেন খুশির খবর। ছোটপর্দার হাত ধরে ক্যামেরার সামনে ফিরেছেন অভিনেত্রী। সেই ভিডিও উঠে আসে সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ায়। তারপরই আসছে কোয়েল এবং পরমব্রত এর ছবি বনি। প্রায় ২ বছর পর পর্দায় ফিরছেন অভিনেত্রী।

https://www.instagram.com/p/CUrj_sDhG2D/?utm_medium=copy_link