কবে কাটা হবে প্লাস্টার! কৃষ্ণনগরের সভা থেকে তারই ইঙ্গিত দিলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি

কবে কাটা হবে প্লাস্টার! কৃষ্ণনগরের সভা থেকে তারই ইঙ্গিত দিলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি
কবে কাটা হবে প্লাস্টার! কৃষ্ণনগরের সভা থেকে তারই ইঙ্গিত দিলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যে শুরু হয়ে গেছে ভোট যুদ্ধ। সম্পন্ন হয়েছে প্রথম, দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ ও পঞ্চম দফার ভোট প্রক্রিয়া। বাকি রইলো ৩ দফার ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে বহু আগে থেকেই আসরে নেমে পড়েছে। এরইমাঝে নির্বাচন ঘিরে উত্তপ্ত রাজ্য-রাজনীতি। এবার নির্বাচনে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি নন্দীগ্রাম থেকে লড়ছেন। এমনকি নন্দীগ্রামে এক দুর্ঘটনার কবলে পরেন তিনি। তাঁর জেরে তিনি পায়ে আঘাত পান। তারপরই চিকিৎসা শুরু হয়। বর্তমানে তাঁর একটি পা প্লাস্টার করা হয়েছে।

তবে তিনি তাতেও দমে থাকেননি। চিকিৎসকদের পরামর্শ মত চিকিৎসা চলে তাঁর। চিকিৎসকরা তাকে হাসপাতালে আরো বেশ কিছুদিন চিকিৎসাধীন থাকতে বললে ভোটের প্রচার এর কারণে তিনি একপ্রকার জোর করেই বাড়ি চলে আসেন। এরপরেই পায়ে প্লাস্টার নিয়েই হুইল চেয়ারে করেই একের পর এক প্রচার সারছেন তিনি। এবার ইঙ্গিত দিলেন কবে খোলা হবে সেই প্লাস্টার।

এদিন কৃষ্ণনগরের সভা থেকে তিনি জানান, আগামী সাতদিনের মধ্যে কাটা হবে তাঁর প্লাস্টার। তৃণমূল নেত্রী বলেন, তিনি চিকিৎসকদের অনুরোধ করেছেন, এবার প্লাস্টারটা কেটে দেওয়ার জন্য। একটু কষ্ট হবে কিন্তু তাও তিনি চালিয়ে নেবেন বলে জানান। কিন্তু চিকিৎসকরা রাজি হননি। আরও ৭ দিন রাখতে প্লাস্টার রাখতে হবে বলে জানান তারা।

প্রসঙ্গত, মমতা বন্দ্যোপাধ্যায়ের পায়ের প্লাস্টার নিয়ে বার বার কটাক্ষ করেছেন বিরোধীরা। কিন্তু এই ভাঙা পায়েই খেলা হবে বলে পাল্টা স্লোগান তুলেছিলেন মুখ্যমন্ত্রী। কিন্তু প্লাস্টার কেটে আবার নিজের পায়ে হেঁটে বেড়াবেন সে সম্পর্কে এতদিন বিশেষ কিছু জানা যায়নি। এইবার সেই নিয়েই খোলসা করলেন তিনি। অন্যদিকে, এনআরসি থেকে করোনার টিকা, নোটবন্দি, লকডাউন নিয়েও এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আক্রমণ করেন মমতা। তাঁর দাবি সবাই, এখন ‘মিথ্যাবাদী প্রধানমন্ত্রী’ বলে ডাকছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.