“পুজো যে এসে গেলো” পুজোতে এই গান দর্শকদের উপহার দিলেন কুমার শানুর পুত্র জান কুমার শানু, দেখুন ভিডিও

Image Source : Google

বংনিউজ বিনোদন ডেস্কঃ সম্প্রতি শুরু হয় গেছে সবচেয়ে বড়ো রিয়েলিটি শো বিগ বস। মুম্বাইয়ের গুরগাঁওয়ে তৈরি করা হয়েছে বিগ বসের সেট। সমস্ত নিয়ম মেনেই চলছে শুটিং। বিগ বসে ১৪তে এবার পার্টিসিপেট করেছেন কুমার সানুর ছেলে জান কুমার শানু। বিগ বসের প্রথম দিনই সকলের সাথে জান কুমার শানুর পরিচয় করে দেন সলমন খান। শান্ত শিষ্ট ব্যাক্তিত্বের জান ইতিমধ্যেই বিগ বসে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন।

বিগ বসের ঘরের ভেতরে অন্যান্য পার্টিসিপেটদের সাথেই গল্প করতে করতে জান মুখ খুললেন নিজের ছোটবেলা নিয়ে। বললেন তিনি বড়ো হয়েছেন তার মা এর কাছেই। মা রিতা ভট্টাচার্য। তিনি আরও বলেন ” আমি যখন মা এর গর্ভে ৬ মাস বয়সে ছিলাম তখনই আমার মা ও বাবার বিচ্ছেদ হয়। আমার কাছে মা বাবা দুটোই আমার মা। মায়ের সাথে আমার আলাদায় বন্ডিং। আমি খুব চিন্তিত আছি যে আমার মা এর খেয়াল ঠিকমতো রাখা হচ্ছে কিনা।” উল্লেখ্য ১৯৯৪ সালে রিতা অর্থ্যাৎ জান কুমার শানুর মায়ের সাথে কুমার সানু বিবাহ বিচ্ছেদ করেন। তারপর আবার বিয়েও করেন কুমার শানু।

যদিও জান বর্তমানে রয়েছে বিগ বস হাউসে তারমধ্যেই তার গাওয়া গান মুক্তি পেলো ইউটিউবে। বাঙালির সবচেয়ে বড়ো উৎসব দুর্গোৎসবকে ঘিরেই তার গান ” পুজো যে এসে গেলো।” পুজো শুরু হয়ে গেছে আর এই বছর পুজোতে সকলকে উপহার হিসেবে এই গান দিলো কুমার শানু পুত্র জান কুমার শানু। বিগ বস হাউসেও মাঝে মধ্যেই গান করতে দেখা যায় জানকে। নিজের মিষ্টি, শান্ত, ব্যাক্তিত্ব দিয়ে বেশ জনপ্রিয়তা পাচ্ছে জান।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.