হৃদরোগে আক্রান্ত হয়ে, চলে গেলেন জনপ্রিয় হিন্দি ধারাবাহিকের অভিনেত্রী, শোকের ছায়া বিনোদন জগতে!

হৃদরোগে আক্রান্ত হয়ে, চলে গেলেন জনপ্রিয় হিন্দি ধারাবাহিকের অভিনেত্রী, শোকের ছায়া বিনোদন জগতে!
হৃদরোগে আক্রান্ত হয়ে, চলে গেলেন জনপ্রিয় হিন্দি ধারাবাহিকের অভিনেত্রী, শোকের ছায়া বিনোদন জগতে!

বংনিউজ২৪x৭ ডেস্কঃ শোকের ছায়া বিনোদন জগতে! ফের এক নক্ষত্রের পতনে শোকস্তব্ধ বিনোদন জগত। অসময়েই হৃদরোগে আক্রান্ত হয়ে চলে গেলেন জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ‘কুমকুম ভাগ্য’-র ইন্দু সুরি খ্যাত অভিনেত্রী জারিনা রোশন খান। হৃদরোগে আক্রান্ত হয়ে, তিনি প্রয়াত হয়েছেন বলে জানা গিয়েছে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৪ বছর। তাঁর অকাল প্রয়াণে শোকস্তব্ধ হিন্দি টেলিভিশন জগত। সোশ্যাল মিডিয়ায় তাঁকে শেষশ্রদ্ধা জানিয়েছেন সিরিয়াল জগতের কলাকুশলীরা।

উল্লেখ্য, ‘কুমকুম ভাগ্য’ ছাড়াও তিনি আরও একটি জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ‘ইয়ে রিশতা কেয়া কেহলতা হ্যায়’- তেও অভিনয় করেছেন। শুধু হিন্দি ধারাবাহিকই নয়, ধারাবাহিকে অভিনয়ের আগে, বেশ কয়েকটি সিনেমাতে তিনি স্টান্ট ওম্যান হিসেবে কাজ করেছেন।

তাঁর মৃত্যু সংবাদ জানার পর, ‘কুমকুম ভাগ্য’ ধারাবাহিকের মুখ্য অভিনেত্রী শ্রীতি তথা প্রজ্ঞা তাঁর সঙ্গে কাটানো সুন্দর মুহূর্তের দুটি ছবি পোস্ট করেছেন। শেয়ার করেছেন একটি ভিডিয়োও।

View this post on Instagram

💔…

A post shared by Sriti Jha (@itisriti) on

শ্রীতি ছাড়াও এই ধারাবাহিকের অপর মুখ্য চরিত্র সাব্বির আলুওয়ালিয়াও তাঁর সঙ্গে প্রয়াত অভিনেত্রী জারিনা রোশন খান-এর একটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। জারিনা রোশন খান-এর সঙ্গে তাঁর এই সেলফি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন- ‘ইয়ে চাঁদ সা রোশন চেহেরা…’।

View this post on Instagram

Ye chand sa Roshan Chehera 💔

A post shared by Shabir Ahluwalia (@shabirahluwalia) on

জনপ্রিয় ‘কুমকুম ভাগ্য’ হিন্দি ধারাবাহিকে, ইন্দু দাদির চরিত্রে তাঁর সাবলীল অভিনয় সকল দর্শককে মুগ্ধ করেছিল। প্রাণবন্ত একটি চরিত্রের মধ্যে দিয়ে তিনি নিজেকে মেলে ধরেছিলেন। সোশ্যাল মিডিয়ায় তাঁকে শেষশ্রদ্ধা জানিয়েছেন বিনোদন জগতের বহু কলাকুশলী।

‘কুমকুম ভাগ্য’ সিরিয়ালেরই আরেক অভিনেতা অনুরাগ শর্মা জানিয়েছেন যে, ‘জারিনা রোশন খানের প্রয়াণ সংবাদে বিধ্বস্ত হয়ে পড়েছি। প্রাণবন্ত এবং খুব মিষ্টি স্বভাবের একজন মানুষ ছিলেন। এই বয়সেও তাঁর এনার্জি দেখে অবাক হতে হত! কেরিয়ারের শুরুতে স্টান্ট ওম্যান হিসাবে কাজ করতেন তিনি। বাস্তব জীবনেও ছিলেন একজন সত্যিকারের ফাইটার!’ তিনি আরও জানিয়েছেন যে, গত মাসেই তিনি কাজ করেছিলেন প্রয়াত অভিনেত্রীর সঙ্গে, তখন তিনি সম্পূর্ণ সুস্থ ছিলেন। তারপর এদিন হঠাৎ করেই তাঁর মৃত্যু সংবাদ আসে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.