উনি আগে মাথা বদলাক! শুভেন্দুকে বেনজির আক্রমণ কুণালের

উনি আগে মাথা বদলাক! শুভেন্দুকে বেনজির আক্রমণ কুণালের
উনি আগে মাথা বদলাক! শুভেন্দুকে বেনজির আক্রমণ কুণালের

উপ নির্বাচনে ইভিএম বদল করা হয়েছে বলে বিস্ফোরক মন্তব্য করেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। কিন্তু বিজেপি নেতার এই মন্তব্যকে কার্যত পাত্তা দিতে রাজি নন তৃণমূলের মুখপাত্র তথা রাজ্য সম্পাদক কুণাল ঘোষ। বরং এই প্রসঙ্গে তিনি পাল্টা কটাক্ষ করেছেন শুভেন্দু অধিকারীকে।

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী অভিযোগ তুলে বলেন, চার কেন্দ্রের উপনির্বাচনের ইভিএম বদল করা হয়েছে। না হলে এই বিপুল ব্যবধানে তৃণমূল প্রার্থীদের জেতা কখনোই সম্ভব নয়। একইসঙ্গে তাঁর প্রশ্ন, “একটা দল কিভাবে একাই ৮৬-৮৭ শতাংশ ভোট পেতে পারে?”

তাঁর আরও অভিযোগ, “বিভিন্ন বুথ থেকে গণনায় শাসকদল কারচুপি করেছে। তা না হলে এই ফলাফল অসম্ভব। সব কেন্দ্রেরই ইভিএম পাল্টানো হয়েছে। সব বুথের ফলাফল হাতে আসুক তারপর আমরা আমাদের পরবর্তী পদক্ষেপ নেব”।

এরপরেই পাল্টা সরব হয়েছেন তৃণমূলের রাজ্য সম্পাদক তথা মুখপাত্র কুণাল ঘোষ। তিনি কটাক্ষ করে বলেন, “কেন্দ্রীয় বাহিনী ওদের। নির্বাচন কমিশন ওদের। ভোটে গো-হারা হেরে পাগলের প্রলাপ বকছেন। বিজেপির প্রতি মানুষের যে অনীহা তৈরি হয়েছে তাতে অনেক বিজেপি কর্মীই আর ওনাদের ভোট দিচ্ছেন না। এটাই বাস্তব।”

কুণাল ঘোষের কথায়, “ব্যর্থতা ঢাকতেই শুভেন্দু অধিকারী কারচুপির অবান্তর অভিযোগ করছেন। উনি আগে মাথাটা বদলাক। দৃষ্টিভঙ্গি বদলাক। ভাবনাচিন্তা বদলাক। তারপর মেশিন বদলানোর কথা বলবেন।”