নাম না করে শুভেন্দুকে বেনজির আক্রমন কুণালের

নাম না করে শুভেন্দুকে বেনজির আক্রমন কুণালের
নাম না করে শুভেন্দুকে বেনজির আক্রমন কুণালের

‘ভবানীপুরে এত ঘেউ ঘেউ করার পর এখন বিজেপি-র দরজায় বাঁধা বুল ডগটা কী বলছে?’ নাম না করেই রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে টুইটারে আক্রমণ করলেন তৃণমূলের রাজ্য সম্পাদক কুণাল ঘোষ। এদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের জয়ের পরেই বিজেপিকে এক হাত নেন তৃণমূল নেতৃত্বরা।

এদিন নিজের টুইটারে নজিরবিহীন ভাবে বিজেপিকে আক্রমণ করে কুণাল ঘোষ লেখেন, “ভবানীপুরে এত ঘেউ ঘেউ করার পর এখন বিজেপির দরজায় বাঁধা বুল ডগটা কী বলছে? ও তৃণমূলে থেকে যত না লাভ ছিল, বিজেপি তে থাকলে আমাদের লক্ষ্মীলাভ। ও যত মুখ দেখাবে, কুৎসা করবে, মানুষ তত তৃণমূলকে ভোট দেবেন। বেইমান সুবিধাবাদী বুল ডগটাকে পোষার জন্য বিজেপিকে ধন্যবাদ”।

কিছুদিন আগেই ডিভিসির জল ছাড়ায় মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন, এটা ম্যান মেড বন্যা। এরপরেই পাল্টা টুইট করে জবাব দিয়েছিলেন শুভেন্দু। জানিয়েছিলেন, উদ্দেশ্যপ্রণোদিত ভাবেই ম্যান মেড বন্যা বলা হচ্ছে। কিন্তু তখনও পাল্টা জবাব দিয়েছিলেন কুণাল ঘোষ। তিনি শুভেন্দুকে কুলাঙ্গার-বইমান করে তীব্র কটাক্ষ করেছিলেন।

এরপরে ভবানীপুরে বিজেপি জিতবে বলেও সুর চড়িয়েছিলেন শুভেন্দু। কিন্তু এদিন ফল প্রকাশ হতেই দেখা গিয়েছে বিপুল ভোটে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কাকে হারিয়েছেন তিনি। আর তারপরেই নাম না নিয়ে শুভেন্দু অধিকারীকে বেনজির আক্রমণ করলেন কুণাল ঘোষ।