বাঘছাল পরা বিড়াল! সিআইডির তলব নিয়ে শুভেন্দুকে কটাক্ষ কুণালের

বাঘছাল পরা বিড়াল! সিআইডির তলব নিয়ে শুভেন্দুকে কটাক্ষ কুণালের
বাঘছাল পরা বিড়াল! সিআইডির তলব নিয়ে শুভেন্দুকে কটাক্ষ কুণালের

সোমবার শুভেন্দু অধিকারী কে তার প্রাক্তন দেহরক্ষী রহস্যমৃত্যু মামলায় ভবানী ভবনে তলব করেছে সিআইডি। আর এই নিয়ে রাজ্যের বিরোধী দলনেতাকে কটাক্ষ করলেন তৃণমূলের রাজ্য সম্পাদক কুনাল ঘোষ। এদিন টুইট করে শুভেন্দু অধিকারীকে কটাক্ষ করেন তিনি।

প্রাক্তন দেহরক্ষী শুভব্রত চক্রবর্তীর রহস্যমৃত্যুতে মৃত্যুতে এবার শুভেন্দু অধিকারীকে ভবানীভবনে ডেকে পাঠালো সিআইডি। আগামীকাল সোমবার তাকে ভবানী ভবনে হাজিরা দিতে বলা হয়েছে। পুলিশ সূত্রে খবর, সোমবার সকাল এগারোটা নাগাদ ভবানী ভবনে আসতে বলা হয়েছে তাঁকে। যদিও এই তলবে শুভেন্দু অধিকারী যাবেন কিনা তা নিয়ে এখনও কিছু জানা যায়নি।

এ প্রসঙ্গে শুভেন্দু অধিকারী জানিয়েছিলেন, “আমার কোন ভয় নেই। আমাকে প্রতিদিন ভয় দেখায়। কিন্তু আমার কিছু করতে পারবে না, কারণ আমার কোনো পিছুটান নেই আমি অকৃতদার।” আর শুভেন্দু অধিকারী ঠিক এই কথাটি নিয়েই টুইট করে পাল্টা কটাক্ষ করেছেন কুণাল ঘোষ।

নিজের টুইটারে কুনাল ঘোষ লিখেছেন, ” ওওও শুভেন্দু পিছুটান নেই টাইপ নাটক অন্যত্র কোরো। CBI, EDর ভয়ে TMC আর সরকারের সব ক্ষমতায় থাকার পর গ্রেপ্তারি এড়াতে যে দলবদল করে, তার আবার ডায়লগবাজি! বাঘছাল পরা বিড়াল।একজন সব চক্রান্ত জেনেও বুক চিতিয়ে দিল্লি গেল। EDতে যাবে।
তাকে বাঘ বলে। কাল CID তে না গেলে বুঝব বিড়াল”।

প্রসঙ্গত, বর্তমান নন্দীগ্রাম বিধায়কের প্রাক্তন নিরাপত্তারক্ষী শুভব্রত চক্রবর্তীর মৃত্যুর পিছনে রহস্য এবং ষড়ষন্ত্র রয়েছে। পুলিশের কাছে সম্প্রতি এমনটাই অভিযোগ জানিয়েছিলেন তাঁর স্ত্রী সুপর্ণা কাঞ্জিলাল চক্রবর্তী। সেই অভিযোগের ভিত্তিতে এই ঘটনার তদন্তভার নিয়েছে সিআইডি। এই ঘটনায় নতুন করে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। এদিকে সরাসরি শুভেন্দু অধিকারীর দিকে আঙুল তুলেছে রাজ্যের শাসকদল। প্রসঙ্গত, বিজেপিতে যোগ দেওয়ার পর এই প্রথম কোনো মামলায় শুভেন্দু অধিকারী কে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠালো সিআইডি। এদিকে শুভেন্দু অধিকারীর দাবি, রাজ্য সরকার প্রতিহিংসাপরায়ণ হয়েই এই কাণ্ড ঘটিয়েছে। একইসঙ্গে তার আশঙ্কা ছিল সিআইডি এই ঘটনার তদন্ত করলে তা নিরপেক্ষ হবে না।