নিজের সিনেমার প্রচারের জন্য জানানো পর্যন্ত হল না কুণাল কেমু এবং বিদ্যুৎকে, ক্ষোভ উগরে দিলেন টুইটারে

Image Source : Google

বংনিউজ বিনোদন ডেস্কঃ আবার নেপোটিজম নিয়ে ঝড় উঠলো সোশ্যাল মিডিয়ায়। নিজেদের ক্ষোভ উগরে দিলেন টুইটার হ্যান্ডেলে। বর্তমানে করোনা আবহে সমস্ত সিনেমা মুক্তি পাচ্ছে অনলাইনে। তাই তার প্রমোশনও চলছে অনলাইনে। কিন্তু সেই অনলাইনে নিজের সিনেমার প্রমোশনের জন্য সকলকে ডাকা হলো কিন্তু ডাকা হলো না দুজন কে। আলিয়া, অক্ষয়, বরুণ,অভিষেক বচ্চন, আজয় দেবগণের সকলের নাম আছে কিন্তু কুণাল কেমু এবং বিদ্যুৎ এর কোনো নাম নেই। নিজের সিনেমার প্রমোশনের জন্য তাদের একবারও ডাকা হলো না।

প্রসঙ্গত অনলাইন অর্থ্যাৎ ডিসনি এবং হটস্টারে মুক্তি পাচ্ছে লক্ষ্মী বোম্ব, সড়ক ২,ভূজি, দিল বেচারা, লুটকেস, খুদা আফিজ। মূলত এই লুটকেসে অভিনয় করেছেন কুণাল কেমূ এবং খুদাআজিজ এ বিদ্যুৎ। কিন্তু টুইটারে তারান আদর্শ যখন এই সিনেমা গুলির প্রমোশন করেন তখন কুণাল এবং বিদ্যুৎ এর নাম বাদ দিয়ে বাকিদের নাম রেখেছেন। আর তাতেই তারা ক্ষোভ উগরে দিলেন সোশ্যাল মিডিয়ায়। কুণাল লিখলেন ” ইজ্জত আর ভালোবাসা চাইলেই পাওয়া যায়না এগুলোর জন্য সকলের মন জয় করতে হয়, তবেই পাওয়া যায়। কেও যদি না দেই তাতে আমি ছোটো হইনা। শুধু খেলার জন্য একবার ময়দানটা ছেড়ে দিক। আমরাও আমাদের প্রতিভা দেখতে পারবো”।

এদিকে বিদ্যুৎ লিখলেন ” ৭টা সিনেমার মুক্তি হচ্ছে অনলাইন প্ল্যাটফর্মে। সেখানে সেই সিনেমার প্রমোশনের জন্য ডাকা হয়েছে মাত্র ৫ জনকে। কিন্তু বাকি দুজনকে জানানো পর্যন্ত হয়নি যে তাদের সিনেমা মুক্তি পাচ্ছে”।

আরও পড়ুনঃ  করোনা আবহে ইউটিউবে মুক্তি পেলো অনুপম রায়ের নতুন হিন্দি গান, দেখে নিন

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.