‘তাড়িয়ে দিলো পদ্ম, ফুলটুসি জব্দ’ শোভন – বৈশাখী কে কটাক্ষ কুণালের!

‘তাড়িয়ে দিলো পদ্ম, ফুলটুসি জব্দ’ শোভন - বৈশাখী কে কটাক্ষ কুণালের!
‘তাড়িয়ে দিলো পদ্ম, ফুলটুসি জব্দ’ শোভন - বৈশাখী কে কটাক্ষ কুণালের!

বংনিউজ২৪x৭ ডেস্কঃ করোনা পরিস্থিতি মাঝে নারদকান্ড নিয়ে উত্তপ্ত রাজ্য। রাজ্যের তিন হেভিওয়েট মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়, ফিরহাদ হাকিম, মদন মিত্র সহ প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় গ্রেফতার হন নারদকান্ডে। বর্তমানে হাইকোর্টের নির্দেশে তারা গৃহবন্দি রয়েছে। তবে শোভন চট্টোপাধ্যায়ের ক্ষেত্রে একটি সমস্যার সৃষ্টি হয়। তিনি গোলপার্কের ফ্ল্যাটে ফিরতে চান, সিবিআই-এর কাছে রয়েছে পর্ণশ্রী বাড়ির ঠিকানা। এসব নিয়ে শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায় কে নিয়ে নানা কথা উঠে আসে। আর তারমাঝেই শোভন – বৈশাখী কে কটাক্ষ করলেন কুণাল ঘোষ।

প্রসঙ্গত কুণাল ঘোষ বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে বলেন, “তাড়িয়ে দিলো পদ্ম, ফুল-টুসি জব্দ।” এই কটাক্ষের পর শোভন চট্টোপাধ্যায় কুণাল ঘোষ কে নানা ভাবে আক্রমন করেন। তিনি বলেন, যারা বিভিন্ন সময় জেলের মধ্যে কাটিয়েছেন তারাই বর্তমানে তৃণমূলের হয়ে কথা বলছেন। এছাড়া বলেন, উনি মহিলাদেরকে সম্মান করতে পারেন না। তিনি আরও বলেন, চিটফান্ড মামলায় যারা দীর্ঘদিন গ্রেফতার হয়েছিলেন, তারা বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে নিয়ে কিছু বলার আগে ভেবে দেখা দরকার।

অন্যদিকে কুণাল ঘোষ বলেন, তিনি একটি রিয়্যাকশন দিয়েছিলেন, আর তারজন্য জানলা দিয়ে মুখ বাড়িয়ে তাঁকে দীর্ঘক্ষন গালাগালি করা হয়েছে। তবে এতে তিনি খুশি। তবে তিনি দাবি করেন শোভন চট্টোপাধ্যায় পূর্ণ সুস্থ। তাই আদালত আবার যেন তাঁকে কারাগারে নিক্ষেপ করেন সেকথাও বলেন কুণাল।