বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪

IPL এর সমস্ত উপার্জন দান করে করোনা আক্রান্তদের পাশে দাঁড়ালেন লক্ষ্মীরতন শুক্লা!

০৭:৪৮ পিএম, মে ৬, ২০২১

IPL এর সমস্ত উপার্জন দান করে করোনা আক্রান্তদের পাশে দাঁড়ালেন লক্ষ্মীরতন শুক্লা!

বংনিউজ২৪x৭ ডেস্কঃ দেশব্যাপী ভয়াবহ আকার নিয়েছে মারণ করোনা। প্রতিদিন ঝড়ের গতিতে বাড়ছে সংক্রমণ। প্রতিদিন সংক্রমণের নয়া রেকর্ড তৈরি হচ্ছে। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। আর এই পরিস্থিতিতে বেশকিছু রাজ্যের হাসপাতালে বেড সহ অক্সিজেনের অভাব দেখা দিয়েছে। অক্সিজেনের অভাবে মারা যাচ্ছেন বহু করোনা আক্রান্ত রোগী। আর এই কঠিন পরিস্থিতিতে করোনা আক্রান্তদের পাশে দাঁড়িয়েছেন অনেকেই। এবার করোনা আক্রান্তদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন প্রাক্তন ক্রিকেটার ও মন্ত্রী লক্ষ্মীরতন শুক্লা।

প্রসঙ্গত বিধানসভা নির্বাচনের আগে রাজ্যের র্ক্রীড়া প্রতিমন্ত্রীর পদ থেকে ইস্তফা দেন লক্ষ্মীরতন শুক্লা। তবে তিনি বিধায়কের পদ ছাড়েননি এখনও। এবিষয়ে তিনি আগেই জানান, বিধায়কের সময়সীমা শেষ করে তবেই তিনি ছারবেন সে পদ। এছাড়া তিনি জানান, রাজনীতি থেকে অবসর নিয়ে তিনি পুনরায় ক্রিকেটের দুনিয়ায় ফিরবেন বলেই এরূপ সিদ্ধান্ত নিয়েছেন। আর আজ ৬ মে লক্ষ্মীরতন শুক্লার জন্মদিন। তিনি আজ ৪০ শে পা দিলেন। আর আজ জন্মদিনের দিনই IPL 2021 এ ধারাভাষ্য দিয়ে যা উপার্জন করেছেন তা করোনা আক্রান্তদের কাজে ব্যবহারের জন্য মুখ্যমন্ত্রীর তহবিলে দান করেছেন।

https://twitter.com/Lshukla6/status/1390252545382125570

উল্লেখ্য আজই লক্ষ্মীরতন শুক্লা ট্যুইট করে জানান, আজ ৬ই মে তাঁর জন্মদিন। এরই সাথে তিনি জানান, তিনি আইপিএলে (২০২১) কমেন্ট্রি ফি হিসেবে যে অর্থ পেয়েছেন তার পুরোটাই দান করছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর তহবিলে। করোনার দ্বিতীয় ঢেউতে বিধ্বস্ত রাজ্য। লড়াই করছি আমরা সকলে। তাতে তাঁর এই ছোট্ট অবদান।