রাস্তার মাঝে দাড়িয়ে শাহরুখের গানে তুমুল নাচ সুশান্তের, ভিডিও পোস্ট করে তাকে স্মরণ করলেন মুকেশ

Image Source : Google

বংনিউজ বিনোদন ডেস্কঃ অবশেষে অনলাইন প্ল্যাটফর্মেই মুক্তি পেল প্রয়াত সুশান্ত অভিনীত শেষ ছবি দিল বেচারা। তার বিদায়ের ১ মাসের বেশি সময় কেটে গেছে তাও তার স্মৃতিতে আচ্ছন্ন পরিচালক মুকেশ ছাবড়া। সুশান্তের স্মৃতিতে দিল বেচারা সিনেমার শুটিং চলাকালীন সময়ে একটি মজার ভিডিও পোস্ট করলেন মুকেশ। সেখানে দেখা যাচ্ছে সুশান্তের প্রাণোচ্ছল হাসি মুখ এবং অসম্ভব এনার্জি।

মুকেশ এই ভিডিওর মধ্যে বলেছেন ” তখন শুটিং চলছিল জামশেদপুরে। এই সিনেমায় সুশান্ত অভিনীত চরিত্রের নাম ম্যানি। যে রজনীকান্তের খুব বড়ো ভক্ত। তাই সিনেমাতে সমস্ত অ্যাকশন গুলি রজনী কন্তের আদলে। কিন্তু অনস্ক্রিন রজনী জির ফ্যান হলেও অফ স্ক্রিন শাহরুখের ভক্ত সুশান্ত। তাই বাইক নিয়ে একটি শুটিং এর সময় আমাদের হাতে ছিল প্রচুর সময় সেই সময় আমরা সাউন্ড সিস্টেম এর জোগাড় করি এবং রাস্তার মাঝা মাঝি জায়গায় নাচতে শুরু করে সুশান্ত। সুশান্ত দ্যা ফ্যান বয়”।

সুশান্ত বিয়োগের এক মাসে মাথায় তাকে স্মরণ করেছেন বলিউডের একাংশ। এমনকি সুশান্তের প্রাক্তন প্রেমিকা ও আবার সুশান্তকে শ্রদ্ধা জানিয়ে লেখেন ” যেখানেই থাকো হাসি খুশি থাকো”। তার আগে ঠাকুরের কাছে প্রদীপ জ্বালিয়ে লিখেছিলেন “ঈশ্বরের সন্তান”।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.