কেন সারাজীবন অবিবাহিত রয়ে গেলেন ‘দ্য হিট গার্ল’ আশা পারেখ? উত্তর দিলেন নিজেই

image source Google

বংনিউজ ডিজিটাল ডেস্ক: ষাটের দশকে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী আশা পারেখ। তিনি ছিলেন সেই সময়কার সবথেকে পারিশ্রমিক প্রাপক অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি করেছেন পরিচালনাও। ফিল্মফেয়ার পুরস্কার (১৯৭১) পুরস্কারের সাথে সাথে পেয়েছেন পদ্মশ্রীও(১৯৯২)। অভিনয় জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবন ও ছিল বর্ণময়।

The Hit Girl সিনেমার শুটিং চলাকালীন পরিচালক নাসির হোসেনের সাথে ভালোবাসার সম্পর্ক গড়ে ওঠে আশার। কিন্তু নাসির ছিলেন বিবাহিত। কিন্তু সেই সম্পর্ক কোনো বৈবাহিক স্বীকৃতি লাভ করেনি। নাসির রয়ে গিয়েছিলেন তাঁর পুরানো সংসারে, সেরমই আশাও সারাজীবন একাই কাটিয়েছেন।

সাম্প্রতিক কালে আশা পারেখ একটি ইন্টারভিউতে খোলাখুলি ভাবে তাঁর জীবনের এই দিকটি নিয়ে কথা বলেছেন। নায়িকা বলেছেন যে তিনি চাননি নাসির তাঁর স্ত্রী ও সন্তানদের অবহেলা করুক। তাই আশা নিজেই সরে এসেছিলেন এ সম্পর্ক থেকে। যদিও নায়িকা বলেছেন যে, তিনি কখনোই বিয়ে করবেন না এটা ঠিক করেননি। সারাজীবনে বহু পুরুষের সাথে তাঁর পরিচয় হলেও মনের মানুষকে তিনি খুঁজে পাননি। আজকের সমাজে যখন বিবাহ বিচ্ছেদের মামলার সংখ্য ক্রমবর্ধমান, সেই সময় দাঁড়িয়ে আশা পারেখের মতো একজন সফল মানুষের জীবনের এই সিদ্ধান্ত সবার কাছেই দৃষ্টান্ত।

আরও পড়ুনঃ  ১৩ সেপ্টেম্বর মুখ্যমন্ত্রীর বড় ঘোষণা সরকারি কর্মীদের জন্য

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.