মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

লাঠির চোটেই ভাগিয়ে দিলেন চিতা, সাহসী বৃদ্ধার কীর্তিতে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

০৩:৫৯ পিএম, সেপ্টেম্বর ৩০, ২০২১

লাঠির চোটেই ভাগিয়ে দিলেন চিতা, সাহসী বৃদ্ধার কীর্তিতে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

বংনিউজ২৪x৭ ডেস্কঃ আমাদের প্রতিদিনের জীবনে সোশ্যাল মিডিয়া অবিচ্ছেদ্য অঙ্গ। প্রতিদিন কতই রঙ্গ উঠে আসে এই প্ল্যাটফর্মে। তার মধ্যে কিছু থাকে প্রতিভা আবার কিছু থাকে হাস্যকর বিষয় বস্তু। সব মিলিয়ে বিনোদনের বেশির ভাগ অংশটায় আমরা উপভোগ করি এই প্ল্যাটফর্মে। প্রতিনিয়তই বিভিন্ন ভিডিও উঠে আসে আমাদের সামনে। সম্প্রতি এমনই এক ভিডিও নিয়ে শোরগোল গোটা নেট দুনিয়ায়।

বাঘের হানা থেকে রক্ষা পেলেন এক ষাট বছরের মহিলা। সোশ্যাল মিডিয়ায় এই রোমহর্ষক ভিডিও উঠে আসতেই তুমুল ভাইরাল। সন্ধ্যে বেলায় ঘরের বাইরে বসে ছিলেন এই মহিলা। আর সেই সময় পেছনের ঝোপে ঘাপটি মেরে বসে ছিল চিতা বাঘ। অন্ধকারে সে ভাবে দেখতে পান নি ওই বৃদ্ধা। পেছন ঘুরেই বসে ছিলেন তিনি। হটাত তাঁর ওপর ঝাঁপিয়ে পড়ে চিতা। বৃদ্ধা কিছু না ভেবেই সটান হাতে তুলে নেন তাঁর ওয়াকিং স্টিক। আর তারপরেই এলো পাথারি মার। মার খেয়ে ভাগে ওই চিতা। আসলে মহিলার পায়ে রয়েছে সমস্যা। তাই তিনি ওয়াকিং স্টিক ব্যবহার করেন। বাঘের হানার পর আহত হন বৃদ্ধা।

https://twitter.com/sohitmishra99/status/1443263796886192128

তাঁকে নিয়ে যাওয়া হয় হসপিটালে। আপাতত তিনি সুস্থ। সাহসী এই মহিলার নাম নির্মলাদেবী রামবদন। ৬০ সেকেন্ড এর মহিলার এই ভিডিও দেখে তাকে সাহসির তকমা দিয়েছে গোটা নেট দুনিয়া। সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে তাঁর সাহসিকতার। এটি মুম্বইয়ের আরে (Mumbai Arrey Area) এলাকার ঘটনা। কিছুদিন আগে সেখানে একটি শিশুর ওপর হামলা করে বাঘ। তবে শিশুটিকে রক্ষা করা গেছে। পর পর দুবার বাঘের এই হানায় বেশ আতঙ্কিত এলাকাবাসী।