পাবলিক টয়লেট থেকে বেরিয়ে এল পশুরাজ সিংহ! ভিডিও ভাইরাল হতেই আতঙ্কিত নেটদুনিয়া

পাবলিক টয়লেট থেকে বেরিয়ে এল পশুরাজ সিংহ! ভিডিও ভাইরাল হতেই আতঙ্কিত নেটদুনিয়া
পাবলিক টয়লেট থেকে বেরিয়ে এল পশুরাজ সিংহ! ভিডিও ভাইরাল হতেই আতঙ্কিত নেটদুনিয়া

সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকাল কতকিছুই না ভাইরাল হয়ে ওঠে। বিশেষ করে তা যদি পশু-পাখি সংক্রান্ত কিছু হয় তাহলে তো আর কথাই নেই! চোখের পলকেই নেটমাধ্যমে জনপ্রিয় হয়ে উঠে তা। সম্প্রতি প্রকাশ্যে এল সেরকমই এক ভিডিও। তবে তা দেখে আতঙ্কে চোখ কপালে তুলেছেন নেটিজেনরা। কী রয়েছে সেই ভিডিওতে?

সাধারণত প্রকৃতির ডাকে সাড়া দিয়ে জঙ্গলেই নিজেদের বর্জ্য ত্যাগ করে পশু পাখিরা। কিন্তু কখনও শুনেছেন কি ঘন জঙ্গলে থাকা পশুরাজ সিংহ পাবলিক টয়লেট ব্যবহার করছে? হ্যাঁ, সম্প্রতি ভাইরাল হয়েছে সেই ভিডিওই। সেখানে দেখা যাচ্ছে, পাবলিক টয়লেট থেকে বেরিয়ে আসছেন সিংহ মহাশয়। বিশালাকার সেই সিংহ টয়লেটের দরজা থেকে বেরিয়ে এপাশ ওপাশ তাকিয়ে ফের জঙ্গলের দিকে চলে যায়। তবে এই ভিডিও দেখে আতঙ্কিত হয়ে পড়েছেন নেটিজেনরা।

ভিডিওটি ট্যুইটারে পোস্ট করে ওয়াইল্ড লেন্স ইকো ফাউন্ডেশন। ক্যাপশনে লেখা, ‘পাবলিক টয়লেট সবসময় মানুষের জন্য নিরাপদ এবং স্বস্ত্বিদায়ক নয়। কখনও কখনও সেটা অন্য কেউও ব্যবহার করে।’ জানা গিয়েছে, এই ঘটনাটি বিদেশের কোনও এক অভয়ারণ্যের। ভিডিওটি রেকর্ড করেছিলেন সেই অভয়ারণ্যে জঙ্গল সাফারিতে বেরনো কোনও পর্যটক। সেখানে জঙ্গলের ভিতর পর্যটকদের জন্য তৈরি ওই শৌচাগারের পুরুষদের জন্য নির্দেশিত প্রবেশপথটি দিয়ে সিংহটিকে বেরোতে দেখা গিয়েছে। যা নিয়েও বিস্ময় প্রকাশ করেছে নেটদুনিয়া।

ইতিমধ্যেই প্রায় ১৭ হাজারের বেশি মানুষ দেখে ফেলেছেন। নেটিজেনরা এটা ভেবেই অবাক যে, পশুরাজও নাকি মানুষের মতো টয়লেট ব্যবহার করে। তবে অধিকাংশ নেটিজেনেরই আতঙ্কের কারণও হয়ে উঠেছে ভিডিওটি। অনেকেই ভীতি প্রকাশ করে জানিয়েছেন যে, জঙ্গল সাফারির সময় অনেক পর্যটকই পাবলিক টয়লেট ব্যবহার করে থাকেন। কিন্তু এই ভিডিও দেখার পর অনেকেই এবার জঙ্গলে টয়লেটে যেতে ভয় পাবেন।