বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

মহা মূল্যবান মেসির চোখের জল মোছা সেই টিস্যু পেপার! বিক্রি হতে চলেছে চড়া দামে

০৭:০২ পিএম, আগস্ট ১৯, ২০২১

মহা মূল্যবান মেসির চোখের জল মোছা সেই টিস্যু পেপার! বিক্রি হতে চলেছে চড়া দামে

বার্সেলোনার বিদায়ী প্রেস কনফারেন্সে কান্নায় ভেঙে পড়েছিলেন লিওনেল মেসি। সে সময় টিস্যু পেপার নিয়ে চোখের জল মুছেছিলেন মেসি। সেই টিস্যু পেপারই এখন মহা মূল্যবান! বিক্রি হতে চলেছে চড়া দামে। ১ মিলিয়ন ডলার দাম উঠেছে সেই টিস্যুর। ভারতীয় মুদ্রায় যা প্রায় ৭ কোটি ৪৪ লাখ টাকা। অবিশ্বাস্য হলেও এটাই সত্যি!

বর্তমানে একটি জনপ্রিয় ওয়েবসাইটে বিজ্ঞাপন দেওয়া হয়েছে ওই টিস্যুর। সেখানে টিস্যুর ছবি দিয়ে পাশে মূল্য লেখা রয়েছে ১ মিলিয়ন ডলার। কেউ ওই পরিমাণ অর্থ খরচ করলেই হাতে পেয়ে যাবেন মেসির টিস্যু। জানা গিয়েছে, মেসির বিদায়ী বৈঠকে উপস্থিত থাকা কোনও এক ব্যক্তি টিস্যুটি সংগ্রহ করে নেন। তিনিই এটি এবার বিক্রি করতে চাইছেন। তাই ওয়েবসাইটে ওই বিজ্ঞাপন।

https://twitter.com/Mariazelzel/status/1428061761387773956

উল্লেখ্য, গত ৯ অগাস্ট বার্সেলোনার সঙ্গে দীর্ঘ ২১ বছরের সম্পর্ক ছিন্ন হয় মেসির। এরপর এখন ফেয়ারওয়েল বৈঠকে এসে তা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেন তিনি। তবে সেই বৈঠকে নিজের চোখের জল চেপে রাখতে পারেননি আর্জেন্টেনীয় ফুটবল রাজপুত্র। কথা বলতে বলতেই কান্নায় ভেঙে পড়েন তিনি। আর সেসময়ই হাতের কাছে থাকা একটি টিস্যু পেপার দিয়ে চোখ মুছতে দেখা যায় তাঁকে। মেসির চোখ মোছা ওই টিস্যুর দরই এখন কয়েক কোটি টাকা ছুঁল।