শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

কৃত্রিম হাত লাগানোয় বালকের আবেগঘন প্রতিক্রিয়া! মুহূর্তে ভাইরাল ভিডিও

০৬:২২ পিএম, ডিসেম্বর ৬, ২০২১

কৃত্রিম হাত লাগানোয় বালকের আবেগঘন প্রতিক্রিয়া! মুহূর্তে ভাইরাল ভিডিও

আমাদের জীবনে চাওয়া আর পাওয়ার মধ্যে অনেক সময় বিস্তর ফারাক ঘটে যায়। সবক্ষেত্রে মানুষ যা আশা করে তা হয়তো পাওয়া সম্ভব হয়ে ওঠেনা। কিন্তু সেই রূপকথার গল্পের মতো যদি দীর্ঘদিনের মনের এক সুপ্ত বাসনা পূর্ণ হয় তারপরের মুহূর্তের আনন্দ প্রকাশের আর কোনো ভাষা থাকেনা। মনের ইচ্ছে পূরণ হলে আনন্দে আত্মহারা হয়ে যান অনেকেই। এমনই এক নিষ্পাপ শিশুর এক মনোবাসনা পূর্ণ হওয়ার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে। যা অনেক মানুষের চোখে এনে দিয়েছে জল। আবেগপ্রবণ হয়েছেন দর্শকরা ভিডিও দেখার পর।

ভিডিওটিতে দেখা গিয়েছে বিশেষভাবে সক্ষম একটি বালক কৃত্রিম হাত লাগানোর পর তার মুখে যে অনাবিল হাসি ফুটে উঠেছে সে যেনো মনে শান্তি দেওয়া এক দৃশ্য। এই ভিডিও দেখার পর আবেগে ভেসেছেন নেটিজেনরা।

হুইল চেয়ারে বসে বাচ্চাটি তার মায়ের সাথে গিয়েছিল ক্লিনিকে যেখানে ডাক্তার তার অর্ধেক হাতে কৃত্রিম হাতটি জুড়ে দিলেন। আর যা দেখে ওই শিশুটির যে নিষ্পাপ এক তৃপ্তির হাসি মুখে ফুটে উঠেছে সেই দৃশ্যই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। দীর্ঘক্ষণ সম্পূর্ণ প্রক্রিয়া দেখার পর যখন ওইটুকু বাচ্চা তার দীর্ঘদিনের স্বপ্নের হাত ফিরে পায় তার আনন্দ যেনো আর ধরেনা। সেই মিষ্টি প্রক্রিয়ার ছবি ধরা পড়েছে ক্যামেরায়।

অমন অনাবিল হাসি দেখলেই যেনো মন ভরে যায়। দীর্ঘদিনের তার একমাত্র ইচ্ছে যখন পূরণ হয় সেই মুহূর্ত যে ঠিক কতোটা স্পেশাল ওইটুকু বালকের কাছে তা তার প্রতিক্রিয়াই বলে দিচ্ছে।

https://twitter.com/AmazingPosts_/status/1465618529487622146

টুইটারে অ্যামেজিং পোস্ট নামের একটি অ্যাকাউন্ট থেকে এমন হৃদয়স্পর্শী ভিডিওটি শেয়ার করার পরই তা ৫ লক্ষের বেশি ভিউ হয়েছে। মানুষের মন জয় করে নিয়েছে বালকের ওই হাসি। প্রচুর লাইকের সাথে সাথে নানা প্রশংসা সূচক কমেন্টে ভরে গিয়েছে কমেন্টবক্স।