‘ঐক্যই শক্তি’! পায়ে হেঁটে বাড়ি এক জায়গা থেকে আর এক জায়গায় স্থানান্তরিত করলেন স্থানীয়রা! মুহূর্তেই ভাইরাল ভিডিও

'ঐক্যই শক্তি'! পায়ে হেঁটে বাড়ি এক জায়গা থেকে আর এক জায়গায় স্থানান্তরিত করলেন স্থানীয়রা! মুহূর্তেই ভাইরাল ভিডিও
'ঐক্যই শক্তি'! পায়ে হেঁটে বাড়ি এক জায়গা থেকে আর এক জায়গায় স্থানান্তরিত করলেন স্থানীয়রা! মুহূর্তেই ভাইরাল ভিডিও / ছবি সৌজন্যে- টুইটার, সুধা রামেন

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ পায়ে হেঁটে এক জায়গা থেকে আর এক জায়গায় বাড়ি স্থানান্তরিত! হ্যাঁ ঠিকিই শুনছেন। পায়ে হেঁটেই বাড়ি স্থানান্তরিত করলেন স্থানীয় কিছু বাসিন্দা। ঘটনাটি ঘটেছে নাগাল্যান্ডে। একতা বজায় থাকলে, কোনও কিছুই অসম্ভব নয়। এই ভিডিওটি সেটাই ফের একবার প্রমাণ করল।

আমাদের চারপাশে প্রতিদিন কতো কিছু যে ঘটে চলেছে, তার ইয়ত্তা নেই। এই ঘটনাটি সেরকমই একটি ঘটনা। ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিসের কর্মকর্তা সুধা রামেন তার টুইটার টাইমলাইনে শর্ট ক্লিপটি শেয়ার করেছেন এবং তা ঝড়ের গতিতে ভাইরাল হয়।

ভিডিওতে দেখা যাচ্ছে, নাগাল্যান্ডের এক গ্রামে একসঙ্গে কয়েকশো মানুষ মিলে টিনের চালের একটি কুঁড়েঘরকে এক জায়গা থেকে অন্য জায়গায় সরিয়ে নিয়ে যাচ্ছেন। দলে দলে মানুষ বাড়িটির চারটি কোণা ধরে কুঁড়েঘরটিকে তার আসল জায়গা থেকে নতুন জায়গায় নিয়ে যাওয়ার জন্য একটি পাহাড়ী পথ ধরে হাঁটছেন। যদিও এই স্থানান্তকরণের পিছনে কোনও নির্দিষ্ট কারণ জানা যায়নি। এই পদক্ষেপের পেছনের কারণ উল্লেখ করেননি সুধা রামেন, তাঁর পোস্টে। তিনি শুধু ক্যাপশনে বলেছেন, ‘ঐক্যই শক্তি’।

এই ভিডিওটি ইতিমধ্যেই ৯,০০০ বার দেখা হয়েছে। বহু মানুষ এই ভিডিওটি দেখার পর, নানা মজার মন্তব্য করেছেনচাকেউ বলেছেন অসাধারণ। কেউ বলেছেন একতা শক্তি।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.