শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

বিশালক্ষ্মী মায়ের আশীর্বাদ নিয়ে মনোনয়ন পত্র জমা দিয়ে প্রচার শুরু করলেন লকেট চ্যাটার্জি

১২:০০ পিএম, মার্চ ২০, ২০২১

বিশালক্ষ্মী মায়ের আশীর্বাদ নিয়ে মনোনয়ন পত্র জমা দিয়ে প্রচার শুরু করলেন লকেট চ্যাটার্জি

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যের দৌড়গোড়ায় ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে আসরে নেমে পড়েছে। তারসাথে গেরুয়া শিবিরও কয়েক দফায় প্রকাশ করেছে তাদের প্রার্থী তালিকা। আর প্রার্থী তালিকা প্রকাশের পরই জানা যায় আসন্ন বিধানসভা নির্বাচনে চুঁচুড়া কেন্দ্র থেকে বিজেপির হয়ে অভিনেত্রী লকেট চ্যাটার্জি। তিনি অনেক আগে থেকেই বিজেপিতে যোগ দিয়েছেন। তাঁকে বিজেপির একজন আক্টিভ নেত্রী বলা চলে।

https://www.facebook.com/175035336198013/posts/1332401450461390/

প্রসঙ্গত গতকাল রাজ্য বিজেপি সাধারণ সম্পাদিকা তথা হুগলির সাংসদ ও চুঁচুড়া বিধানসভার বিজেপি প্রার্থী শ্রীমতি লকেট চট্টোপাধ্যায় বিশালক্ষ্মী মন্দিরে আশীর্বাদ নিয়ে মনোনয়ন পত্র জমা দেন। গতকাল চুঁচুড়ার ডি. আই. অফিস মাঠ থেকে সকাল ১০টায় মনোনয়ন পত্র জমা দেওয়ার শোভাযাত্রা শুরু হয়েছিল। সেকথা তিনি ফেসবুক পোস্ট ও ট্যুইট করেও জানিয়ে ছিলেন। তিনি ট্যুইটে লেখেন, “আমরা করবো জয় নিশ্চই। আজ বিশালক্ষ্মী মন্দিরে মায়ের আশীর্বাদ নিয়ে মনোনয়ন পত্র জমা দিলাম। সাধারণ মানুষের স্নেহ ও ভালোবাসা পেয়ে আমি আপ্লুত। মানুষের পাশে ছিলাম, আছি এবং থাকবো।“

https://twitter.com/me_locket/status/1372965306306457603

বিশালক্ষ্মী মায়ের আশীর্বাদ নিয়ে মনোনয়ন পত্র জমা দিয়ে গতকাল থেকেই প্রচার শুরু করলেন হুগলির সাংসদ ও চুঁচুড়া বিধানসভার বিজেপি প্রার্থী শ্রীমতি লকেট চ্যাটার্জি। এছাড়া আজ তিনি ব্যান্ডেল ক্যান্টিন মাঠে সন্ধ্যে ৬ টার সময় জনসংযোগ করবেন। এরপর সন্ধ্যে ৭ টা নাগাদ তিনি চুঁচুড়ার বড় বাজার সংলগ্ন শনি মন্দিরে পুজো দেবেন। উল্লেখ্য ইতিমধ্যেই নির্বাচন কমিশন বিধানসভা নির্বাচনের দিন ঘোষণা করেছেন। আগামী ২৭ মার্চ থেকেই বাংলার শুরু হবে নির্বাচন। এবার বিজেপির প্রার্থী তালিকায় রয়েছে বেশকিছু নতুন তারকা। তারকাদের যোগদান কতটা প্রভাব ফেলবে নির্বাচনে তা সময় বলবে। কে হবে বাংলার শাসক? কে হাসবে শেষ হাসি তা শুধুমাত্র নির্বাচনের ফলাফলই বলবে। শেষমেশ কে বাংলার শাসকের স্থান দখল করবে তা দেখার জন্য অপেক্ষায় রাজনৈতিক মহল সহ জনগন।

https://www.facebook.com/175035336198013/posts/1333211390380396/