বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

গ্রাহকদের জন্য সুখবর! বুকিংয়ের ২ ঘণ্টার মধ্যেই এবার বাড়িতে পৌঁছে যাবে LPG সিলিন্ডার

১০:৫২ পিএম, জানুয়ারি ১৬, ২০২২

গ্রাহকদের জন্য সুখবর! বুকিংয়ের ২ ঘণ্টার মধ্যেই এবার বাড়িতে পৌঁছে যাবে LPG সিলিন্ডার

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ এতদিন যেমন ঘরে বসে পিৎজা-বার্গার অর্ডার করছিলেন, বা অন্য কোনও পছন্দের খাবার! আর অর্ডার করার কিছুক্ষণের মধ্যেই তা পৌঁছে যায় আপনার দরজায়। ঠিক তেমনই, এবার থেকে অর্ডার করার দু’ঘণ্টার মধ্যেই আপনার দরজায় পৌঁছে যাবে গ্যাস সিলিন্ডার। কি দারুণ না ব্যাপারটা! খানিকটা ওই পছন্দের খাবার অর্ডার করার মতোই।

Indian Oil Corporation (IOC) গ্রাহকদের জন্য এটা নিঃসন্দেহে খুবই খুশির খবর হতে চলেছে। এবার তাঁরা তাঁদের গ্রাহকদের জন্য এই সুবিধা আনতে চলেছে। কাজেই নতুন সিলিন্ডার পেতে আর অপেক্ষা করতে হবে না। বা যাঁদের একটা সিলিন্ডার, তাঁদের আগে থেকে হিসেব করে বুক করার ঝামেলা বা সিলিন্ডার ফুরিয়ে গেলে, চিন্তায় পড়তে হবে না। ফুরিয়ে গেছে, নো চিন্তা, বুক করুন আর কিছুক্ষণের মধ্যেই পেয়ে যান নতুন সিলিন্ডার।

জানা গিয়েছে, এখন থেকে বুক করার ২ ঘণ্টার মধ্যেই নতুন LPG সিলিন্ডার পাওয়া যাবে। ফলে LPG- র সমস্ত গ্রাহক খুবই উপকৃত হবে এই নয়া নিয়মের কারণে। উল্লেখ্য, তবে, এই পরিষেবার আওতায় প্রাথমিকভাবে পড়বেন মূলত তাঁরাই, যারা সিঙ্গল সিলিন্ডার হোল্ডার। অর্থাৎ যাঁদের একটা LPG সিলিন্ডার কানেকশন।

যদিও এই পরিষেবা এই মুহূর্তে একটি মাত্র শহরেই চালু করতে চলেছে IOC। জানা গিয়েছে, হায়দরাবাদের ডিস্ট্রিবিউটরদের গ্রাহকদের এই সুবিধা আপাতত দেওয়া হচ্ছে। তবে, আগামী দিনে প্রায় ৩০০ মিলিয়ন LPG গ্রাহক এই পরিষেবা পাবেন। সংক্রান্তি উৎসবের পুণ্য দিনে এই পরিষেবা চালু হয়েছে বলেই জানা গিয়েছে।

IOC -এর নাম দিয়েছে ‘তৎকাল সেবা’। সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে যে, এই পরিষেবায়, IOC-র এলপিজি গ্রাহকরা মাত্র ২ ঘণ্টার মধ্যে এলপিজি রিফিলের নিশ্চিত ডেলিভারি পাবেন। টুইটে সংস্থা আরও জানিয়েছে, কোম্পানির এলপিজি গ্রাহকরা নামমাত্র প্রিমিয়াম দিয়ে এই সুবিধা নিতে পারবেন। এ জন্য মাত্র ২৫ টাকা অতিরিক্ত দিতে হবে বলে জানা গিয়েছে সংস্থার পক্ষ থেকে।