শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

“এই বছরের সবচেয়ে ভাগ্যবান পুরুষ”! নিজেই নিজেকে এই তকমা কেন দিলেন অঙ্কুশ?

০৫:১৫ পিএম, নভেম্বর ১৮, ২০২১

“এই বছরের সবচেয়ে ভাগ্যবান পুরুষ”! নিজেই নিজেকে এই তকমা কেন দিলেন অঙ্কুশ?

বংনিউজ২৪x৭ ডেস্কঃ পূজা বন্দ্যোপাধ্যায় ও কুণাল ভার্মা বরাবরই থাকেন লাইম লাইটে। অভিনেত্রী পূজা এবং কুণাল এমনিতেই ইন্ডাস্ট্রির পরিচিত মুখ। তার সঙ্গে তাদের ব্যাক্তিগত জীবন নিয়েও বার বার চর্চায় আসেন তারা। যেভাবে দুজনে নিজের জীবন অতিবাহিত করছেন সেটি সত্যিই প্রশংসনীয়। আগের বছর সন্তানের মা হন পূজা। তার আগের বছর করোনা কালে লক ডাউন এর সময় সারেন রেজিস্ট্রি ম্যারেজ। তবে সামাজিক বিয়ে করেন নি কারণ ভিড় নিয়ে ছিল প্রচুর নিয়ম। তবে আগের বছর নিজেদের বিয়ের জমানো টাকা দুজনে দান করেন করোনার প্রভাবে দুস্থদের জন্য। দুদিন আগেই সামাজিক বিয়ে সারলেন অভিনেত্রী।

আর সেই বিয়েতেই উপস্থিত হয়েছিলেন টলি পাড়ার অন্যতম সেরা অভিনেতা অঙ্কুশ। আর সঙ্গে ছিলেন ঐন্দ্রিলা। পাশাপাশি অনিক ধরও এই বিয়ের আসরে পৌঁছে গিয়েছিলেন। সেই আসরে অঙ্কুশ একটি ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা যায় একপাশে রয়েছেন ঐন্দ্রিলা এবং আরেক পাশে রয়েছেন পুজা। আর সেই ছবি পোস্ট করে লেখেন এই বছরের সবচেয়ে ভাগ্যবান পুরুষ। ছবি পোস্ট হতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়।

https://www.instagram.com/p/CWX1FscI308/

প্রসঙ্গত কিছুদিন আগেই অঙ্কুশ অভিনীত এফ আই আর ছবি মুক্তি পায়। বেশ পছন্দ হয় ভক্তদের। এমনকি বহু পরিচালক এই সিনেমায় অঙ্কুশের অভিনয় দেখে বেশ প্রশংসা করেছেন। পাশাপাশি ড্যান্স বাংলা ড্যান্স শো তে বেশ দক্ষতার সঙ্গে সঞ্চালনার কাজ করছেন অভিনেতা।