1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

২০ বছরের যুবতী মজেছে ৭৭ বছরের বৃদ্ধের প্রেমে! শিগগিরই করবে বিয়ে

০৬:৪৫ পিএম, ডিসেম্বর ৬, ২০২১

২০ বছরের যুবতী মজেছে ৭৭ বছরের বৃদ্ধের প্রেমে! শিগগিরই করবে বিয়ে

প্রেম নিয়ে সেই প্রাচীনকাল থেকেই নানা প্রবাদ প্রচলন রয়েছে। প্রেমের জন্য যে এই পৃথিবীতে কত কিছুই না ঘটে তার ইয়ত্তা নেই। প্রেম যে মানুষকে কি থেকে কিসে রূপান্তরিত করতে পারে তার প্রমাণ তো যুগে যুগে পেয়েছি আমরা। প্রেম মানেনা কোনো বয়সের সীমা, মানেনা কোনো জাতপাত, সবের ঊর্ধ্বে শুধু ভালবাসার জয় হয়।

এমনই এক প্রেমের কাহিনী এখন সোশ্যাল মিডিয়ায় সামনে এসেছে। যেখানে মায়ানমারের বছর ২০ এর যুবতী জো ইংল্যান্ডের ৭৭ বছরের প্রেমিক ডেভিডের প্রেমে হাবুডুবু খাচ্ছেন। জো একজন কলেজ পড়ুয়া অপরদিকে ডেভিড একজন মিউজিক প্রোডিউসার। বয়সের দিকে নজর দিলেই দেখা যাবে ওই জুটির মধ্যে বয়সের বিস্তর ফারাক। যদিও এই ফারাক কেবল দর্শকদেরই চোখে পড়েছে। ওদের দুজনের মাঝে মোটেই বাধা হয়ে দাঁড়াতে পারেনি বয়সের পার্থক্য। দুজনে চুটিয়ে প্রেম করে চলেছেন। এতটাই প্রেমে ডুবে রয়েছেন দুজনে দুজনকে ছেড়ে থাকতেই পারছেন না। জানা গিয়েছে, ওই জুটি বিয়ের পিঁড়িতেও বসবেন শীঘ্র।

একটি ডেটিং অ্যাপের মাধ্যমে ওই যুগলের আলাপ আর তারপর মন বিনিময়। দীর্ঘ দেড় বছর ধরে সম্পর্কে রয়েছেন ডেভিড ও জো। ডেটিং সাইটে জো একজন মেন্টর এবং যিনি তাকে আর্থিক দিক দিয়েও সহায়তা করবেন এমন কোনো সঙ্গীকে খুঁজছিলেন। আর অপরদিকে ডেভিড মাঝে মধ্যে ডেটিং অ্যাপে ঢুকে পড়তেন। বয়স ৭০ পার করলেও ডেভিড কিন্তু মোটেই নিজেকে বুড়ো ভাবতে নারাজ।

দুজনের প্রেমে কিন্তু দূরত্ব মোটেই বাধা হয়ে দাঁড়াতে পারেনি। দুজনে দুজনের প্রেমে গভীরভাবে ডুবে রয়েছেন দিন রাত। করোনা পরিস্থিতির কারণে জো ব্রিটেন যেতে না পারলেও খুব শীঘ্রই প্রেমিকের সাথে দেখা করতে পাড়ি দেবেন সুদূর ব্রিটেনে। এমনকি বিয়ের পিঁড়িতে বসার পরিকল্পনাও রয়েছে ওই যুগলের। প্রেম যে কোনো বাধা মানেনা এই জুটি তা আবারও প্রমাণ করলেন।