1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

বড় খবর: গুরুতর অসুস্থ অভিনেত্রী সন্ধ্যা রায়! ভর্তি হাসপাতালে

০৩:০৯ পিএম, মে ৭, ২০২১

বড় খবর: গুরুতর অসুস্থ অভিনেত্রী সন্ধ্যা রায়! ভর্তি হাসপাতালে

গুরুতর অসুস্থ প্রবীণা অভিনেত্রী সন্ধ্যা রায়। জ্বর শ্বাসকষ্টের সমস্যা নিয়ে আজ সকালেই তিনি ভর্তি হলেন হাসপাতালে। অভিনেত্রীকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে। উপসর্গের ভিত্তিতে করোনা পরীক্ষার জন্য অভিনেত্রীর নমুনা পাঠানো হয়েছে বলেও জানা গিয়েছে।

হাসপাতাল সূত্রের খবর, অসুস্থতার জন্য আজ সকালে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে আসেন তিনি৷ তারপরই কোনও ঝুঁকি না নিয়ে তাঁকে হাসপাতালে ভর্তি করেছেন চিকিৎসকরা। আপাতত ওই হাসপাতালেই তিনি চিকিৎসাধীন। উপসর্গ অনুযায়ীই এখন হচ্ছে চিকিৎসা। কোভিড পরীক্ষার রিপোর্ট এলেই জানা যাবে তিনি করোনায় আক্রান্ত কিনা। তবে তাঁর শারীরিক অবস্থা এখন স্থিতিশীল রয়েছে বলেই জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

প্রসঙ্গত, দীর্ঘ ২৫ ধরে দাপটের সঙ্গে বাংলা চলচ্চিত্র জগতে অভিনয় করেছেন সন্ধ্যা রায়। তাঁর প্রথম ছবি ‘মামলার ফল' (১৯৫৭)। এছাড়াও সত্যজিত রায়ের ‘অশনি সংকেত’ এবং তরুণ মজুমদারের ‘ঠগিনি’ ছবির মাধ্যমে নিজের জাত চিনিয়েছিলেন অভিনেত্রী। সন্ধ্যা রায় অভিনীত অন্যান্য ছবির মধ্যে উল্লেখযোগ্য ‘বাবা তারকনাথ’, 'দাদার কীর্তি' , 'ছোট বউ', 'পলাতক', 'তিন অধ্যায়', 'মায়া মৃগয়া' ইত্যাদি ছবি।

শুধু অভিনয়ই নয়, রাজনৈতিক জগতেও অবাধ বিচরণ ছিল তাঁর। তৃণমূল কংগ্রেসের হয়ে ২০১৪ সালে মেদিনীপুর থেকে নির্বাচনে দাঁড়িয়েছেন অভিনেত্রী৷ জিতে সাংসদও হয়েছিলেন। তবে ২০১৯ সালে বার্ধক্যজনিত কারণে রাজনীতি থেকে সরে দাঁড়িয়েছিলেন অভিনেত্রী। তবে মানুষের মনে এখনও তিনি একইরকম জনপ্রিয়ই রয়ে গিয়েছেন।