1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

মাত্র ১০ হাজার বিনিয়োগ করে সরকারের সঙ্গে শুরু করুন এই কাজ, দেখতে পাবেন মোটা আয়ের মুখ

০৫:০৬ পিএম, নভেম্বর ১৪, ২০২১

মাত্র ১০ হাজার বিনিয়োগ করে সরকারের সঙ্গে শুরু করুন এই কাজ, দেখতে পাবেন মোটা আয়ের মুখ

করোনা আবহের পর থেকে দেশের অর্থনৈতিক দিকে প্রভাব পড়েছে প্রচুর। আর সেই জন্য চাকরি হারিয়েছেন বহু মানুষ। আর তারপরই কাজের তাগিদে অনেকেই ঝুঁকেছেন ব্যবসার দিকে। আপনিও যদি আর্থিক সমস্যায় ভুগছেন তাহলে এই ব্যবসা শুরু করতে পারেন। এখন মাথায় আসতেই পারে ব্যবসার জন্য অনেক পরিমাণ টাকার প্রয়োজন হয়। কিন্তু এই ব্যবসার জন্য খরচ হবে মাত্র ১০ হাজার টাকা। আর আপনি মাসে ৫০ হাজার পর্যন্ত আয় করতে পারবেন।

বর্তমানে গ্রাম হোক বা শহর সমস্ত ক্ষেত্রেই দু চাকা এবং চার চাকার পরিমাণ অনেক বেড়েছে। আর বেড়েছে দূষণ। আর এই দূষণের জন্য সরকার থেকে নিয়ম রয়েছে গাড়ির ধোঁয়া পরীক্ষা। তাই আপনি খুলে নিতেই পারেন ধোঁয়া পরীক্ষা কেন্দ্র। এটি খোলার জন্য আঞ্চলিক পরিবহন আধিকারিক (আরটিও) এর কাছ থেকে একটি লাইসেন্স নিতে হবে আপনাকে। পাশাপাশি ১০ টাকার স্ট্যাম্প পেপারে একটি হলফনামাও জমা দিতে হবে।

সঙ্গে অটোমোবাইল ইঞ্জিনিয়ারিং, মোটর মেকানিক্স, অটো মেকানিক্স, স্কুটার মেকানিক্স, ডিজেল মেকানিক্স বা ইন্ডাস্ট্রিয়াল ট্রেনিং ইনস্টিটিউট থেকে লাগবে একটি শংসাপত্র। আর লাগবে কম্পিউটার, ইউএসবি ওয়েবক্যাম, ইঙ্কজেট প্রিন্টার, পাওয়ার সাপ্লাই, একটি স্মোক অ্যানালাইজার। পাশাপাশি পরীক্ষা কেন্দ্রের রং হতে হবে হলুদ। আর অবশ্যই কোনো পেট্রোল পাম্প এর সামনে খুললে ভালো হয়।

[caption id="attachment_39840" align="alignnone" width="300"]মাত্র ১০ হাজার বিনিয়োগ করে সরকারের সঙ্গে শুরু করুন এই কাজ, দেখতে পাবেন মোটা আয়ের মুখ মাত্র ১০ হাজার বিনিয়োগ করে সরকারের সঙ্গে শুরু করুন এই কাজ, দেখতে পাবেন মোটা আয়ের মুখ[/caption]