1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

অরিজিৎ-ভক্তদের জন্য চরম দুঃসংবাদ! ইকো পার্কের শো কি বাতিল?

মৌসুমী মোদক

প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০২২, ০৬:৫৭ পিএম

অরিজিৎ-ভক্তদের জন্য চরম দুঃসংবাদ! ইকো পার্কের শো কি বাতিল?
অরিজিৎ-ভক্তদের জন্য চরম দুঃসংবাদ! ইকো পার্কের শো কি বাতিল?

আগামী বছরের ১৮ ফেব্রুয়ারি কলকাতার ইকো পার্কে অনুষ্ঠান হওয়ার কথা অরিজিৎ সিং-এর। তা নিয়ে উচ্ছ্বাসের শেষ নেই। ইতিমধ্যেই ভারতের বেশ কয়েকটি শহরে তাঁর কনসার্ট ঝড় তুলেছে। এবার বছর তিনেক পর ফের কলকাতায় শো করতে আসবেন অরিজিৎ। ফলে এই শো নিয়েই ভক্তদের উন্মাদনা রীতিমতো তুঙ্গে। এর মধ্যেই সেখানকার টিকিটের সর্বোচ্চ মূল্য পৌঁছেছে ৭৫ হাজারে। অধিকাংশ টিকিট বিক্রিও হয়ে গিয়েছে। তবে এসবের মাঝেই চরম দুঃসংবাদ! অরিজিতের এই শো-এর ভবিষ্যৎ বেশ অন্ধকার!

শোনা যাচ্ছে, ইকো পার্কে বাতিল হতে পারে অরিজিতের শো। ইকো পার্কে আর করা যাবে না শিল্পীর অনুষ্ঠান, তোমনটাই খবর হিডকো সূত্রে। শহরের অন্য কোথাও অনুষ্ঠানটি সরিয়ে নিয়ে যাওয়ার কথা বলছে হিডকো, অনুষ্ঠানের উদ্যোক্তাদের কাছ থেকে এমনটাই জানা যাচ্ছে। এমনকি হিডকোর তরফে ইকোপার্কে অরিজিৎ সিংয়ের গানের অনুষ্ঠানের জন্য বুক করার অগ্রিম ৫,০০,০০০ টাকা ইতিমধ্যেই আয়োজক সংস্থাকে ফেরত দেওয়া হয়েছে বলেও জানা গিয়েছে।  

কিন্তু  দিনক্ষণ সব কিছু প্রায় ৩ মাস আগে ঠিক হয়ে গেলেও মাঝপথে কেন এই জটিলতা? কেন হঠাৎ ইকো পার্কের শো বাতিল করল হিডকো? জানা যাচ্ছে, পার্কের পরিবেশ রক্ষার্থেই এই সিদ্ধান্ত কর্তৃপক্ষের।  বড়মাপের নানা বিনোদনমূলক অনুষ্ঠানের জন্য আগে বহুবার ইকো পার্কের ক্ষতি হয়েছে। অরিজিতের শোয়ে দর্শকসংখ্যা যে মাত্রা ছাড়াবে তা তো বলাই বাহুল্য। ফলে বাড়তি ঝুঁকি সামলাতে হবে প্রশাসন ও ইকো পার্ক কর্তৃপক্ষকে। তাই এই সিদ্ধান্ত হিডকোর।

শুধু অরিজিৎ-ই নন, আগামী বছর ২০ জানুয়ারি ইকো পার্কে সলমন খানের শো হওয়ারও কথা ছিল। সেই শো-এর টিকিটও ইতিমধ্যে বিক্রি হয়ে গিয়েছে। তবে অরিজিতের শো নিয়ে নির্দেশিকা এলেও সলমনের শো নিয়ে কী ভাবছেন উদ্যোক্তারা, তা এখনও স্পষ্ট নয়।

এদিকে ইকো পার্কে এভাবে অরিজিতের শো বাতিল হওয়ায় মাথায় হাত আয়োজক সংস্থার। শো-টি যাতে ইকো পার্কের বদলে অন্য জায়গায় করা যায় তা নিয়েও ভাবনা চিন্তা শুরু হয়েছে। শোনা যাচ্ছে, মিলনমেলা প্রাঙ্গন, অ্যাকোয়াটিকা অথবা নিকো পার্কে এই অনুষ্ঠান করা যায় কিনা তা নিয়ে ভাবনা-চিন্তা শুরু হয়েছে। তবে হিডকোর তরফে জানা গিয়েছে,  অরিজিৎ সিং-এর শোয়ে যে পরিমাণ দর্শক বা শ্রোতা আসার কথা তা সংঘটিত করার জন্য যত বড় জায়গা দরকার, তার অভাব রয়েছে। তাই কলকাতায় বাতিল হওয়ার সম্ভাবনাও রয়েছে। এখন এই বিষয়ে শেষ পর্যন্ত কী সিদ্ধান্ত নেয় আয়োজক সংস্থা, তা দেখার অপেক্ষায় অনুরাগীরা।

আরও পড়ুন