1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

সেলেব মোড়ক ভেঙে পথশিশুদের সঙ্গে সময় কাটালেন ববি ও অভয় দেওল! ভিডিও দেখে কুর্নিশ নেটদুনিয়ার

চৈত্রী আদক

প্রকাশিত: মে ৬, ২০২২, ০৭:২৯ পিএম

সেলেব মোড়ক ভেঙে পথশিশুদের সঙ্গে সময় কাটালেন ববি ও অভয় দেওল! ভিডিও দেখে কুর্নিশ নেটদুনিয়ার
সেলেব মোড়ক ভেঙে পথশিশুদের সঙ্গে সময় কাটালেন ববি ও অভয় দেওল! ভিডিও দেখে কুর্নিশ নেটদুনিয়ার

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ রুপোলি পর্দা ছেড়ে সাধারণ মানুষের মধ্যে সহজেই মিশে যাওয়ার ক্ষমতা রাখেন এমন তারকার সংখ্যা নেহাত কম নয়। সেলিব্রিটি মোড়কের বাইরে এসে সাধারণ মানুষের মধ্যে ভিড়ে যেতে পছন্দ করেন বহু তারকাই। এবার সেই তালিকায় নয়া সংযোজন ববি ও অভয় দেওয়াল। তারকা পরে, সবার আগে তাঁরা সাধারন মানুষ, এই কথাই প্রমাণ করে দিলেন ববি ও অভয়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। ভিডিওটিতে দেখা গিয়েছে সেলিব্রিটি তকমা দূরে সরিয়ে নিমেষেই পথশিশুদের আপন করে নিয়েছেন ববি। তাদের অনায়াসেই বুকে জড়িয়ে ধরেছেন। ছবি তোলা, গল্প করার পাশাপাশি অনেকটা সময় কাটিয়েছেন শিশুদের সঙ্গে। পরবর্তীতে ববির সঙ্গে যোগ দিতে দেখা গিয়েছে অভয় দেওলকেও।

তাঁদের দেখে বোঝাই যাচ্ছিল না তাঁরা বলিউডের নাম করা দুই অভিনেতা। ভিডিওটিতে দেখা যায়, দুই অভিনেতাকে দেখেই ছোটো ছোটো বাচ্চারা দৌড়ে যায় তাঁদের কাছে। একে একে ববি-অভয়কে জড়িয়ে ধরতে পেরে স্বর্গসুখ লাভ করে তারা। আর পাঁচটা সাধারণ মানুষের মতই পথশিশুদের সঙ্গে অনেকটা সময় কাটান ববি ও অভয়। শিশুদের মুখে এক গাল হাসি দেখেই বোঝা যায় দুই অভিনেতাকে সামনে পেয়ে আনন্দের বাঁধ ভেঙে গিয়েছিল তাদের।

দুই অভিনেতার এই আচরণ দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। তাঁদের মানবিকতায় মুগ্ধ নেটিজেনদের কেউ লিখেছেন, ‘দুই ভাই একেবারে একইরকম’। কারুর বক্তব্য, ‘এই দৃশ্য সত্যিই মন কেড়ে নিয়েছে। যেভাবে ববি শ্রদ্ধা, ভালোবাসা সহ শিশুটির হাতে হাত রাখলেন তা নিঃসন্দেহে প্রশংসনীয়’। অন্যদিকে অপর একজন লিখেছেন, ‘ববির মত মানুষ হয় না। একটুও রেগে গেলেন না, কী সুন্দর ছবি তুললেন’। দুই ভাইয়ের এই ব্যবহারে আবেগপ্রবণ সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।

আরও পড়ুন