1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

মুম্বইয়ে অভিজাত ৬০ তলা বিল্ডিংয়ে ভয়াবহ আগুন! প্রাণ বাঁচাতে বহুতল থেকে পড়লেন বাসিন্দা

০১:৩২ পিএম, অক্টোবর ২২, ২০২১

মুম্বইয়ে অভিজাত ৬০ তলা বিল্ডিংয়ে ভয়াবহ আগুন! প্রাণ বাঁচাতে বহুতল থেকে পড়লেন বাসিন্দা

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ভয়াবহ অগ্নিকাণ্ড মুম্বইয়ে। দক্ষিণ মুম্বইয়ের কারি রোডের একটি ৬০ তলা নির্মীয়মাণ বিল্ডিংয়ে বিধ্বংসী আগুন লাগে। নির্মীয়মাণ ওই অভিজাত আবাসনের ১৭ তলা থেকে ২৫ তলা পর্যন্ত আগুন ছড়িয়ে গিয়েছে বলে সূত্রের খবর। ঘটনাস্থলে এই মুহূর্তে দমকলের ২০ টি ইঞ্জিন রয়েছে। যুদ্ধকালীন তৎপরতার সঙ্গে আগুন নেভানোর কাজ চলেছে।

এদিকে, ওই বহুতলে বেশকয়েজন বাসিন্দার আটকে থাকার সম্ভবনা রয়েছে বলে মনে করা হচ্ছে। দমকল বাহিনী সেই আটকে পড়া বাসিন্দাদের উদ্ধারের চেষ্টা চালাচ্ছে। এই অগ্নিকাণ্ডের জেরে গোটা এলাকা ধোঁয়ায় ঢেকে গিয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছেন মুম্বইয়ের মেয়র কিশোরী পেডনেকর।

https://twitter.com/ANI/status/1451449050629169155

দক্ষিণ মুম্বইয়ের এই অঞ্চলটি জনবহুল। একাধিক বড় বড় আবাসন এবং দোকান রয়েছে। এদিন দুপুর সাড়ে ১২ টা নাগাদ আচমকাই কালো ধোঁয়া বের হতে দেখা যায় ৬০ তলা ওই আবাসন থেকে। কিছুক্ষণ পরই দেখা যায় দাউদাউ করে জ্বলছে আবাসনের ১৯ তলা। এরপর দ্রুত সেই আগুন উপর ও নীচের তলগুলিতেও ছড়িয়ে পড়ে।

অন্যদিকে, আগুন থেকে প্রাণ বাঁচাতে গিয়ে এক বাসিন্দার পড়ে যাওয়ার দৃশ্যও ধরা পড়েছে। আগুনের হাত থেকে বাঁচতেই ওই ব্যক্তি বারান্দা টপকে, পাইপ বেয়ে নীচে নামার চেষ্টা করছিলেন, কিন্তু হাত ফসকে পড়ে যান তিনি। এর জেরেই প্রাণ হারান ওই ব্যক্তি।