1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

Ajker Rashifal: আজকের রাশিফল বুধবার ১২ অক্টোবর ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: অক্টোবর ১২, ২০২২, ০৭:০৭ এএম

Ajker Rashifal: আজকের রাশিফল বুধবার ১২ অক্টোবর ২০২২
আজকের রাশিফল বুধবার ১২ অক্টোবর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) বুধবার ১২ অক্টোবর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: কর্মস্থলে ঝামেলা কেটে যাবে। বন্ধুর কাছ থেকে কিছু অর্থসাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে আনন্দ লাভ। কোনও বিশেষ ব্যক্তির জন্য কাজের ক্ষতি হতে পারে। 

বৃষ রাশি: বিদেশ ভ্রমণের সুযোগ পাওয়ায় আনন্দ। ভুল সিদ্ধান্ত আপনার ক্ষতি করতে পারে। সংসারে প্রচুর ব্যয় হতে পারে। অকারণে কোনও আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা-মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। 

মিথুন রাশি: নিজের প্রতিভা বিকাশের বিশেষ দিন। কোনও ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে। আবেগের বশে কাজ করলে তা ভাল হবে না। আমাশয় জাতীয় রোগে কষ্ট পেতে পারেন। সন্তানের ভাল কাজের জন্য গর্ব বোধ। 

কর্কট রাশি :  কর্মক্ষেত্রে জটিলতা কেটে যাবে। প্রিয় বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। বন্ধুর কারণে কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল হবে।

সিংহ রাশি: মানসিক উদ্বেগ থাকলে সেটা কেটে যেতে পারে। দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। আজ সারা দিন কাজ কর্ম বা ব্যবসা নিয়ে কোনও সমস্যা থাকবে না। বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে।

কন্যা রাশি: কর্মক্ষেত্রে আপনার দায়িত্ব বৃদ্ধি হতে পারে। সন্তাদের জন্য দুশ্চিন্তা বাড়তে পারে। প্রেমে আঘাত পাওয়ার সম্ভাবনা। সমাজের জন্য কিছু করার ফলে সম্মান বাড়তে পারে।

তুলা রাশি: কোনও কাজের জন্য নিচু হতে হবে। ব্যবসার দিকে মহাজনের সঙ্গে বিবাদ। অর্থ ব্যাপারে সুবিধা পেতে পারেন। বাড়িতে কাজের জন্য সম্মান নষ্ট। গঠনমূলক কাজের জন্য উন্নতির যোগ দেখা যাচ্ছে।

বৃশ্চিক রাশি: আয় ব্যয়ের ভারসাম্য রক্ষা করা মুশকিল। আপনার অজান্তে গুপ্ত শত্রু বৃদ্ধি হতে পারে। ব্যবসায় অশুভ সংকেত থাকলেও গুরুজনদের পরামর্শে কেটে যাবে। প্রতিবেশীর উস্কানিতে সংসারে ঝঞ্ঝাট।

ধনু রাশি: গুরুত্বপূর্ণ কাজ থাকলে সকালের মধ্যে মিটিয়ে ফেলুন। প্রতিবেশীর কাজের জন্য নিজের ক্ষতি। বাড়িতে নতুন কিছু কেনার ব্যাপারে আলোচনা হতে পারে।

মকর রাশি: চাকরিজীবীদের জন্য দিনটি খুব শুভ। শারীরিক অসুস্থতার জন্য ভ্রমণ বাতিল হতে পারে। আজ নিজেকে খুব একা মনে হবে। সকালের দিকে অর্থক্ষতির আশঙ্কা।

কুম্ভ রাশি: বন্ধুর কাজে বিরক্ত হতে পারেন। পেটের সমস্যায় নাজেহাল হতে হবে। রোগের চাপ বৃদ্ধি। সন্তানের কুকর্মের জন্য মানসিক চাপ। শত্রুর সঙ্গে আলোচনা করতে পারেন।

মীন রাশি: বিপদে বন্ধুর সাহায্য পাবেন না। কাজের জন্য নতুন ব্যবস্থা হতে পারে। ব্যবসায় বাধা পড়তে পারে। চাকরির স্থানে সাহসের পরিচয় দিতে হবে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। 

আরও পড়ুন