1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

Ajker Rashifal: আজকের রাশিফল শনিবার ৩ সেপ্টেম্বর ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২২, ০৬:৫৪ এএম

Ajker Rashifal: আজকের রাশিফল শনিবার ৩ সেপ্টেম্বর ২০২২
আজকের রাশিফল শনিবার ৩ সেপ্টেম্বর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) শনিবার ৩ সেপ্টেম্বর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: দাঁতের কোনও রোগ বাড়তে পারে। আজ নিজের সুবিধার জন্য, কোনও কাজ করতে হবে। বাড়িতে অহেতুক অশান্তি হতে পারে। আর্থিক ক্ষেত্রে দিনটি ভাল যাবে।

বৃষ রাশি: আজ দিনটি ভাল, কিন্তু মানসিক দিক দিয়ে চাপ থাকবে। ব্যবসার দিকে ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক বিষয়ে যোগাযোগ তৈরি হবে। পিতার শরীর নিয়ে কোনও চিন্তা বাড়তে পারে। 

মিথুন রাশি: প্রিয় জন আজ কোনও কারণে মুখ ফিরিয়ে নেবেন। গাড়িচালকদের জন্য দিনটি ভাল। আজ শারীরিক অবস্থা একটু খারাপ থাকায়, কর্মে ক্ষতির আশঙ্কা। নিজের সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি রক্ষা। 

কর্কট রাশি: কোমরের নীচে কোনও যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসার দিকে কিছু পাওনা আদায় হতে পারে। পড়াশোনার জন্য আজ কোনও বাধা আসতে পারে। বাড়তি কোনও অর্থ নষ্ট হওয়ার জন্য চিন্তা। 

সিংহ রাশি: দাম্পত্য সম্পর্কে রুক্ষতা বাড়বে। বিশেষ কোনও আলোচনা থাকলে সেরে ফেলুন। শারীরিক দুর্বলতায় ভোগান্তির যোগ। কর্মস্থানে ভাল পরিকল্পনার জন্য সুনাম বৃদ্ধি।

কন্যা রাশি: বন্ধুর কারণে কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসার ব্যাপারে মন শক্ত করুন। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল হবে। টাকাপয়সা চুরি যেতে পারে।

তুলা রাশি: অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। প্রেমের জট ছেড়ে যাবে। ব্যয়ের প্রতি আজ একটু বেশি নজর দিতে হবে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে।

বৃশ্চিক রাশি: সন্তানদের নিয়ে সংসারে কলহ হতে পারে। আইনি সমস্যায় পড়তে পারেন। নিজের প্রতিভা বিকাশের আজ বিশেষ দিন। কোনও ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে।

ধনু রাশি: নতুন কিছু করার ইচ্ছা মনে কাজ করবে। নিজের সম্পত্তি থেকে কিছু অংশ ছাড়তে হতে পারে। আজ অপরের জন্য কোনও কাজ করে আনন্দ পাবেন।

মকর রাশি: কোনও কারণে কর্মে অবসাদ আসতে পারে, কাটিয়ে না উঠলে সমস্যা। আপনার উদার মানসিকতা আপনাকে এগিয়ে নিয়ে যাবে। মন স্থির করে পারিবারিক দায়িত্ব পালন করুন।

কুম্ভ রাশি: আপনি কোনও পুরস্কার পেতে পারেন। শেয়ার বা ফাটকায় প্রাপ্তিযোগ। আজ কোনও কারণে বিপদে পড়ে আপনাকে মিথ্যা কথা বলতে হতে পারে।

মীন রাশি: আজ রাস্তায় বাড়তি সতর্কতা প্রয়োজন, বিপদের আশঙ্কা রয়েছে। নতুন কাজের যোগাযোগ বা বাড়তি উপার্জন হওয়ার শুভ সময়। পৈতৃক সম্পত্তি নিয়ে ভাই-বোনদের সঙ্গে অশান্তি।

আরও পড়ুন