1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

আজকের রাশিফল: Ajker Rashifal সোমবার ৮ আগস্ট ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: আগস্ট ৮, ২০২২, ০৬:৫৭ এএম

আজকের রাশিফল: Ajker Rashifal সোমবার ৮ আগস্ট ২০২২
আজকের রাশিফল: Ajker Rashifal সোমবার ৮ আগস্ট ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) সোমবার ৮ আগস্ট ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: সাংসারিক জটিলতা কাটতে পারে। না চাইতেই পাওনা আদায় হতে পারে। কোনও কারণে কাজের প্রতি অনীহা আসতে পারে, কাটিয়ে না উঠলে সমস্যা। 

বৃষ রাশি: শেয়ার বা ফাটকায় প্রাপ্তিযোগ। আজ কোনও কারণে বিপদে পড়ে আপনাকে মিথ্যা কথা বলতে হতে পারে। হঠাৎ করে নেওয়া কোনও সিদ্ধান্তে আপনি লাভবান হবেন।

মিথুন রাশি:  আজ রাস্তায় বাড়তি সতর্কতা প্রয়োজন, বিপদের আশঙ্কা রয়েছে। নতুন কাজের যোগাযোগ বা বাড়তি উপার্জন হওয়ার শুভ সময়। পৈতৃক সম্পত্তি নিয়ে ভাই-বোনদের সঙ্গে অশান্তি। 

কর্কট রাশি :  আপনাকে মালিকের বশ্যতা স্বীকার করতে হতে পারে। শত্রুপক্ষের সঙ্গে আপস করে নিজের কাজ উদ্ধার। প্রয়োজনীয় বিষয়ে দ্রুত এগিয়ে যান। 

সিংহ রাশি :  সংসারে মনোমালিন্য সৃষ্টি হতে পারে। চাকরির ক্ষেত্রে মালিকের সঙ্গে বিবাদের সম্ভাবনা। জমি বা সম্পত্তি ক্রয়-বিক্রয় করার শুভ দিন। শেয়ারে বাড়তি লগ্নি চিন্তাবৃদ্ধি ঘটাতে পারে।

কন্যা রাশি : বেশি কথায় অশান্তি হতে পারে। ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ দেখা যাচ্ছে। দূর দেশে ভ্রমণের পরিকল্পনা সফল হতে পারে। বিদ্যার্থীদের জন্য নতুন কোনও পথ খুলতে পারে। 

তুলা রাশি: খাদ্যের প্রতি লোভ সামলাতে না পারলে শারীরিক অসুস্থতার সম্ভাবনা।বন্ধুর কারণে কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসায় মনোবল থাকলেবাধা কাটবে।

বৃশ্চিক রাশি : আইনি কোনও সমস্যায় পড়তে পারেন। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। 

ধনু রাশি: আজ দুপুরের পরে দাম্পত্য জীবন সুখেই কাটবে। বাড়তি কিছু পাওনার আশায় ক্ষতি হতে পারে। সন্তানদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। 

মকর রাশি :  বন্ধুদের ব্যবহারে দুঃখ পেতে পারেন। নিজের বুদ্ধিতে কর্মস্থানে উন্নতি। যানবাহন বা জমি, কোনও কিছু কেনার আগে ভাবনাচিন্তা করা প্রয়োজন।

কুম্ভ রাশি : বন্ধুদের ব্যবহারে দুঃখ পেতে পারেন। নিজের বুদ্ধিতে কর্মস্থানে উন্নতি। যানবাহন বা জমি, কোনও কিছু কেনার আগে ভাবনাচিন্তা করা প্রয়োজন।

মীন রাশি : আজ অপরের জন্য কোনও কাজ করে আনন্দ পাবেন। টাকাপয়সা বুঝে খরচ করুন, আজ ব্যয়বহুল দিন। সংসারে কোনও দায়িত্ব থাকলে দ্রুত সেরে ফেলুন।

আরও পড়ুন