1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

Ajker Rashifal: আজকের রাশিফল বৃহস্পতিবার ৮ ডিসেম্বর ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: ডিসেম্বর ৮, ২০২২, ০৬:২২ এএম

Ajker Rashifal: আজকের রাশিফল বৃহস্পতিবার ৮ ডিসেম্বর ২০২২
আজকের রাশিফল বৃহস্পতিবার ৮ ডিসেম্বর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) বৃহস্পতিবার ৮ ডিসেম্বর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: কুটিল মনোভাবের জন্য অশান্তি হতে পারে। ব্যবসায় ভাল সুযোগ নষ্ট হওয়ার যোগ।  আর্থিক সাহায্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। পাওনা আদায়ে দেরি হতে পারে।

বৃষ রাশি: শরীরের ক্ষত থেকে সঙ্ক্রমণ ঘটতে পারে। প্রবাসীদের জন্য ভাল সুযোগ আসতে পারে। পাওনা আদায়ে অশান্তি বৃদ্ধি পেতে পারে। ব্যবসা নিয়ে চিন্তা থাকবে। 

মিথুন রাশি: আপনার হাতের কাজের জন্য সুনাম বাড়তে পারে। ব্যবসায় দুশ্চিন্তা থেকে মুক্তি পাবেন। লোকের কাছে খুব ভাল গুরুত্ব পাবেন। শত্রুভয় বাড়তে পারে। 

কর্কট রাশি :  পায়ের যন্ত্রণা বাড়তে পারে। কাজের ভাল সুযোগ আসতে পারে। কুচিন্তার কারণে মনঃকষ্ট। লটারি থেকে আয়।  কোনও উচ্চপদস্থ ব্যক্তির জন্য বিপদ থেকে উদ্ধার। 

সিংহ রাশি: কোনও আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ। কর্মস্থানে বিবাদ নিয়ে চিন্তা। সামাজিক সুনাম পেতে পারেন।  ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ আসতে পারে। 

কন্যা রাশি: সম্পত্তির ব্যাপারে চিন্তা বৃদ্ধি। কোনও মহিলার কাছ থেকে সাহায্য পেতে পারেন। পেটের সমস্যা বাড়তে পারে। স্ত্রী আবদার পূরণ করতে হতে পারে। 

তুলা রাশি: সহকর্মীর সঙ্গে মিলেমিশে কাজ করলে সুবিধে পাবেন। সন্তানদের নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা। শরীরে আঘাত লাগার সম্ভাবনা রয়েছে। 

বৃশ্চিক রাশি: সুযোগসন্ধানী লোকেদের থেকে দূরে থাকুন। পেটের সমস্যা বাড়তে পারে। শত্রুরা দুর্বলতার সুযোগ নিতে পারে। সঙ্গীতচর্চা থেকে আনন্দ লাভ। চাকরির স্থানে চাপ বাড়তে পরে। 

ধনু রাশি: পাওনা টাকা ফেরত পেতে পারেন। বাইরে ভোগান্তি হওয়ার যোগ। মাথার যন্ত্রণা বাড়তে পারে। সংসারে ভুল বোঝাবুঝি বৃদ্ধি পেতে পারে। বন্ধুদের নিয়ে বিবাদ। 

মকর রাশি : চাকরির স্থানে নিজের বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার। চাকরিতে চাপ বাড়তে পারে। কাজের প্রতি একটু অনীহা থাকবে। দাঁতের যন্ত্রণা বৃদ্ধি পাবে। 

কুম্ভ রাশি : শিক্ষার ব্যাপারে ভাল সুযোগ আসতে পারে। পাওনা আদায় হতে পারে। বিজ্ঞান বিষয়ে আলোচনা হতে পারে। ব্যবসায় খরচ বৃদ্ধি পাবে। কাছাকাছি স্থানে ভ্রমণ হতে পারে।  

মীন রাশি : বাবার সঙ্গে বিবাদ। কাজে সাহসের পরিচয় দিতে হবে। ভাল কাজের জন্য সুযোগ আসতে পারে। ভ্রমণের জন্য খরচ বৃদ্ধি পাবে। বন্ধুর জন্য মনঃকষ্ট। 

আরও পড়ুন